রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
অনলাইন নিউজ পোর্টাল “আজকের তরুণকণ্ঠে” জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক/প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা  ইমেইলে (newstarunkantho@gmail.com)জীবন বৃত্তান্তসহ পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংযুক্ত করে পাঠাতে পারেন।

নরসিংদী-৫ রায়পুরা আসনে নৌকা প্রার্থীর গণজোয়ার

তরুণকণ্ঠ ডেস্ক
প্রকাশ : সোমবার, ১ জানুয়ারী, ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন
নৌকা প্রার্থীর গণজোয়ার

সাদ্দাম উদ্দীন রাজ, রায়পুরা:

নরসিংদী -৫ রায়পুরা আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কা প্রার্থী বর্ষীয়ান রাজনীতিবিদ বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর সাবেক সফল মন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজু এমপিকে সপ্তমবারের মতো বিজয়ের লক্ষ্যে প্রার্থীর গণজোয়ার বয়ে চলছে। এরই ধারাবাহিকতায় রবিবার বিকালে উপজেলার বাঙ্গালীনগর মাঠে অনুষ্ঠিত হয় নির্বাচনী সভা।

সভায় ভোটারদের উদ্যেশে টানা ছয়বারের সাংসদ ও সাবেক মন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজু বলেন, এক সময় রায়পুরায় মাত্র ১৫ কিলোমিটার রাস্তা ছিল। বর্তমানে সাড়ে ৪শ কিলোমিটার পাকা রাস্তা হয়েছে। সাবমেরিন ক্যাবলের মাধ্যমে চরাঞ্চলে বিদ্যুৎ পৌছে দিয়েছি। তাই উন্নয়নের ধারাবহিকতা অব্যহত রাখতে আবারও আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান লায়লা কানিজ লাকী, রাজি উদ্দিন আহমেদ রাজু সহধর্মিণী কল্পনা রাজি উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজিব আহমেদ পার্থ সহ জনপ্রতিনিধি ও নেতাকর্শীরা বক্তব্য রাখেন।


এ সম্পর্কিত

Theme Created By ThemesDealer.Com