ajkertarunkantho
শনিবার , ৬ মে ২০২৩ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ-দুর্নীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম ও জীবন
  5. কৃষি সমাচার
  6. খেলাধুলা
  7. জনদুর্ভোগ
  8. জাতীয়
  9. ধর্ম ও সংস্কৃতি
  10. প্রবাস সমাচার
  11. বাণিজ্য
  12. বিজ্ঞান ও প্রযুক্তি
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. রাজনীতি

নওগাঁর বদলগাছীতে গ‍্যাস টাবলেট খেয়ে গৃহবধুর রহস‍্যজনক মৃত্যু

প্রতিবেদক
নিউজ রুম
মে ৬, ২০২৩ ৬:৪৫ পূর্বাহ্ণ
ফাঁস নিয়ে বৃদ্ধার আত্মহত্যা

মো. ফারুক হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি:

নওগাঁর বদলগাছীতে বিষাক্ত ইদুর মারার গ‍্যাস ট‍্যাবলেট খেয়ে ৩৫ বছর বয়সী এক গৃহবধুর মৃত্যুর ঘটনা ঘটেছে। ঘটনাটি বদলগাছীর বিলাসবাড়ীর ইউনিয়নের বারোফালা গ্রামে।

মৃত রেশমা আক্তার আইভি (৩৫) বদলগাছীর বিলাসবাড়ী ইউপি’র বারফালা গ্রামের এরশাদ আলীর মেয়ে ও মৃত জলিলের স্ত্রী।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সকাল ১১টায় রেশমা আক্তার আইভি (৩৫) সবার অজান্তেই বারোফালা গ্রামের ইয়াদ আলীর কীটনাশকের দোকান থেকে ইদুর মারার গ‍্যাস ট‍্যাবলেট কিনে খেয়ে নেয়। ইদুর মারার গ‍্যাস ট‍্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়লে বিষয়টি মা ও খালাকে জানালে ভ‍্যানে করে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসার জন‍্য নেওয়া হয়। অবস্থা আশংকজনক দেখে প্রাথমিক চিকিৎসা দিয়ে রেশমা আক্তার আইভীকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করে। রাজশাহী নিয়ে যাবার পথে দুপুর সাড়ে আনুমানিক ১২টার সময় নওহাটা নামক স্থানে রেশমার মৃত্যু হয়। এঘটনার খবর পেয়ে বদলগাছী থানা পুলিশের এসআই তুহিন ও তৎসঙ্গীয় ফোর্স নিয়ে বিকেল ৫টায় ঘটনাস্থলে আসেন এবং সন্ধ্যা ৭টার সময় বদলগাছী থানার অফিসার ইনচার্জ আতিয়ার রহমান ও তদন্ত ওসি রায়হান হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

স্থানীয়রা জানান, রেশমা আক্তার আইভি ঢাকাতে একটি গার্মেন্ট এ কাজ করতো। সেখানেই জলিল নামক এক ব‍্যক্তিকে বিয়ে করেন। তাদের একটি ১১ বছরের কন‍্যা সন্তান রয়েছে। বছর কয়েক আগে জলিল অসুস্থ হয়ে মারা গেলে রেশমা আক্তার আইভি বাবার বাড়ীতেই মেয়েকে রেখে ঢাকায় গার্মেন্টসে চাকুরি করতেন। রেশমা আক্তার আইভির ভাই ইদ্রিস আলী (২৮) ও গার্মেন্ট এ চাকুরি করতো। দুই ভাই বোন মিলে টাকা জমিয়ে বাড়ীতে ৫কাঠা জমি কিনে। রেশমা আক্তার আইভির বাবা এরশাদ আলী (৫৫) সেই জমি তার ছেলে-মেয়ের নামে না করে শুধু ছেলে ইদ্রিস আলীর নামে রেজিট্রি করে। এ নিয়ে পারিবারিক ভাবে বাবা, ভাইয়ের সাথে রেশমার দন্দ্ব চলে আসছিল। সর্বশেষ গত ২২শে এপ্রিল রোজার ইদে ছুটিতে এসেছিল তখনো এ নিয়ে দন্দ্ব হয়। ইদের ছুটি শেষে ঢাকা কর্মস্থলে যাওয়ার পর রান্না করতে হাত পুড়ে গেলে গত ৩রা মে বুধবার আবারো রেশমা বাড়ীতে আসে এবং বৃহস্পতিবার দুপুরে গ‍্যাসের বড়ি খেয়ে আত্মহত্যা করে।

এলাকাবাসী আরও জানায়, ৫ কাঠা জমির জন‍্য রেশমা জীবন দিলো। তার ছোট মেয়েটা এতিম হলো। রেশমার মৃত্যুর জন‍্য রেশমার পিতা ও ভাইকে দায়ী বলে মনে করছে তারা।

স্থানীয় দোকানী বাদশা বলেন, বৃহস্পতিবার বেলা ১১টায় আমার দোকান থেকে বাজার করে। হাসি খুশি দেখেছি। গতকাল ছুটিতে বাড়ীতে এসেছিলো। কি হলো যে মেয়েটা আত্মহত্যা করলো।

এ ব‍্যপারে বদলগাছী থানা অফিসার ইনচার্জ আতিয়ার রহমান বলেন, লাশ উদ্ধার এবং লাশের সুরুতহাল রিপোর্ট করে পোস্টমর্টেমের জন‍্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট এলে সত‍্যতা জানা যাবে। এ ব‍্যপারে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত