Logo

ধানকাঠি ইউনিয়ন বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন- সৈয়দ ইকবাল হোসেন (ওসমান)

হাসান সিকদার, স্টাফ রিপোর্টার
প্রকাশ: মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ডামুড্যা উপজেলা তথা ধানকাঠি ইউনিয়ন বাসীকে ঈদ-উল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন,ডামুড্যা উপজেলা ধানকাঠি ইউনিয়নের ঐতিহ্যবাহী মীর পরিবারের কৃতি সন্তান বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক, সৈয়দ ইকবাল হোসেন (ওসমান)। 

তরুণকন্ঠ এর সাক্ষাৎকারে সৈয়দ ইকবাল হোসেন ওসমান  ধানকাঠি ইউনিয়ন বাসীকে পবিত্র ঈদ-উল আযহা ঈদের শুভেচ্ছা জানান এবং দেশের শান্তি, শৃঙ্খলা, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন। সামাজিক দূরত্ব বজায় রেখে সবাইকে ঈদ পালনের আহ্বান জানান।

 

তিনি আরও বলেন, ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন গড়ে তোলে।সেই সাথে ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আমাদের আবদ্ধ করে। পবিত্র ঈদ-উল আযহা’র সৌহার্দ্য-সম্প্রীতি আর ভ্রাতৃত্বের মহীমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়। এ সময় তিনি দেশবাসীকে মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষার জন্য পবিত্র ঈদুল আযহা’র দিন মহান সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা করার আহ্বান জানান।

 

তিনি বলেন, প্রাণঘাতি করোনা ভাইরাস সংক্রমণের হার প্রতিনিয়ত বেড়েই চলেছে। আমার ধানকাঠি ইউনিয়ন সহ ডামুড্যা উপজেলায় করোনা পজেটিভ অনেক বেড়েছে। তাই আমাদের সতর্কতা অবলম্বন করতে হবে। যেহেতু আগামী বুধবার আমাদের মুসলমানের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল আজহা নামাজ শেষে কোরবানী দেয়া হবে, তাই সরকারি নির্দেশ মোতাবেক স্বাস্থ্যবিধি মেনে চলুন, মাস্ক ব্যবহার করুন আর কোন প্রয়োজন ছাড়া বাড়ির বাহিরে বের হবেন না নিজে সুস্থ থাকুন পরিবারকে সুস্থ রাখুন। নামাজ পড়ন এবং আল্লাহর কাছে তওবা করুন।

 

তিনি আরো বলেন, এবারও আমরা এক সংকটময় সময়ে ঈদুল আজহা উদযাপন করছি। করোনাভাইরাস সমগ্র বিশ্বকে স্থবির করে দিয়েছে। আমাদের সরকার এ পরিস্থিতি মোকাবিলায় প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছে। আমিও সামর্থ্য অনুযায়ী আমাদের অভিবাবক,নাহিম রাজ্জাক – এমপি ভাইয়ের পরামর্শ অনুযায়ী ধানকাঠি ইউনিয়নের অসহায়, দরিদ্র খেটে খাওয়া, কর্মহীন মানুষের পাশে ছিলাম, রয়েছি এবং ভবিষ্যতেও থাকবো ইনশা আল্লাহ।

 

তরুণকন্ঠ/এইচএস 


More News Of This Category
Theme Created By Tarunkantho.Com