Logo

বিনামূল্যে গ্রাফিক্স ডিজাইন শেখাবে তিতুমীর কলেজ আইটি সোসাইটি

হাসান সিকদার, তিতুমীর কলেজ।
প্রকাশ: মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১

বর্তমানে আইটি সেক্টরে ফ্রীল্যান্সার এর চাহিদা বৃদ্ধি পাওয়ার সাথে সাথে মানুষ কারিকুলাম শিক্ষার পাশাপাশি ফ্রীল্যান্সিং এর দিকে ঝুঁকছে বেশী। ফ্রীল্যান্সিং সেক্টর গুলোর মধ্যে সবচেয়ে পরিচিত ও জনপ্রিয় হলো গ্রাফিক্স ডিজাইন। নিজের সৃজনশীল প্রতিভাটাকে ডিজিটাল মাধ্যমে অন্যের কাছে ফুটিয়ে তুলতে শুধুমাত্র একজন গ্রাফিক্স ডিজাইনারই পারে।

এ উপলব্ধি থেকে সরকারি তিতুমীর কলেজ আইটি রিলেটেড সংগঠন তিতুমির কলেজ আইটি সোসাইটি (টিসিআইটিএস) এইবার আয়োজন করতে যাচ্ছে, ‘Workshop on Graphic Design ‘ শীর্ষক  ২দিন ব্যাপী গ্রাফিক্স ডিজাইন এর উপর এক কর্মশালা।

কর্মশালা টি আগামী  ২৮ ও ২৯ শে আগস্ট, রাত ৮টা থেকে ১০টা পর্যন্ত অনলাইন প্লাটফর্ম ‘গুগল মিট এপ’ এর মাধ্যমে অনুষ্ঠিত হবে।

কর্মশালায় ১ম দিনে Visiting Card & Info. Graphic CV/Resume. ২য় দিনে Fiverr & Market Place. শেখানো হবে

সরকারি তিতুমীর কলেজ আইটি সোসাইটির সভাপতি, আরিফ হোসেন রাজনের  এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে থাকবে, শিখবে সবাই’ Shikhbe Shobai – এর প্রফেশনাল গ্রাফিক্স ও ইউ-আই ডিজাইনার, নাইমুল হাসান।

‘Workshop on Graphic Design ‘ শীর্ষক গ্রাফিক্স ডিজাইন এর উপর তিতুমীর কলেজ আইটি সোসাইটির উদ্যোগে এই কর্মশালায় অংশগ্রহণ করতে Adobe Photoshop & Illustrator এর ব্যাসিক ধারণা থাকতে হবে এবং আগামী ২৭শে আগস্ট,২০২১ এর মধ্যে নিচে দেওয়া লিংকে প্রবেশ করে বিনামূল্যে রেজিষ্ট্রেশন ফরম পূরন করতে হবে।

রেজিষ্ট্রেশন লিংকঃ👇

https://forms.gle/x5BFnRRCQqzn5Bpu6

কর্মশালা শেষ হওয়ার পর ইমেইলে সবাইকে একটি ই-সার্টিফিকেট দেওয়া হবে।

 

আজকের তরুণকন্ঠ/এইচএস


More News Of This Category
Theme Created By Tarunkantho.Com