Logo

নোবিপ্রবিতে বিএনসিসির ওয়েবসাইট ও শহিদ সার্জেন্ট রুমী ভবন উদ্বোধন

নোবিপ্রবি প্রতিনিধি।
প্রকাশ: বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) বিএনসিসি ও স্কাউটদের জন্য নবনির্মিত শহিদ ক্যাডেট সার্জেন্ট রুমী ভবন এবং বিএনসিসি ওয়েবসাইটের উদ্বোধন করেছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ( নোবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. দিদার- উল- আলম। বুধবার ( ৮ সেপ্টেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে এসব উদ্বোধন করা হয়।

বিএনসিসির (পিইউও) এ কিউ এম সালাউদ্দীন পাঠানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. দিদার- উল-আলম বলেন, বিএনসিসি ও রোভার স্কাউট যেকোন বিশ্ববিদ্যালয়ের একটি গুরুত্বপূর্ণ সংগঠন। এক্সট্রা কারিকুলাম অ্যাক্টিভিটিসের অংশ হিসেবে একটি বিশ্ববিদ্যালয়ে বিএনসিসি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

অনুষ্ঠানে অন্যদের মাঝে আরও বক্তব্য রাখেন, বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. আবদুল বাকী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. ফারুক উদ্দিন, ব্যাবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. সেলিম হোসেন, আইআইএস এর পরিচালক (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. ফিরোজ আহমেদ, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. মজনুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক উকিল হলের প্রভোস্ট ড. মেহেদী হাসান রুবেল, রেজিস্টার (ভারপ্রাপ্ত) মোহাম্মদ জসিম উদ্দিন, অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি সাখাওয়াত হোসেন, পরিকল্পনা উন্নয়ন ও ওয়ার্কার্স দপ্তরের পরিচালক বীর মুক্তিযোদ্ধা এ এইচ এম নিজাম উদ্দিন চৌধুরী প্রমুখ।


More News Of This Category
Theme Created By Tarunkantho.Com