Logo

সাভারের আশুলিয়ায় নিখোঁজ শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ

অনলাইন ডেক্স;
প্রকাশ: রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ

রবিবার দুপুরে সাভারের আশুলিয়া ইউনিয়নের দূর্গাপুর মুন্সীবাড়ি এলাকার আবুল হোসেনের বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ।

পুলিশ বলছে,গত ৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে নিজ ভাড়া বাড়ি থেকে সুমন মিয়ার ছেলে রবিউল ইসলাম নিখোঁজ হন। পরে তার বাবা আশুলিয়া থানায় একটি নিখোঁজের সাধারণ ডায়রি করেন।

আজ দুপুরে আবুল হোসেন নামের এক ব্যক্তির একতলা বাড়ির সিড়ির নিচ থেকে দুর্গন্ধ বের হলে ভাড়াটিয়ারা আশুলিয়া থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাটুন দিয়ে ডাকা অবস্থায় শিশুটির লাশ উদ্ধার করে। পরে তার লাশ ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে। এঘটনার পর থেকে ওই শিশুর বাড়ির মালিক আল আমিন শেখ বাড়ি ঘরে তালা ঝুলিয়ে পালিয়েছে।

এবিষয়ে আশুলিয়া থানার এস আই মামুন বলেন,শিশুটি যে বাড়িতে ভাড়া থাকতেন সেই বাড়ির কিছু দুর পর অন্য বাড়ির সিড়ির নিচে তার লাশ পাওয়া গেছে। কি কারণে তাকে হত্যা করা হয়েছে বিষয়টি তদন্ত করা হচ্ছে ও তার বাড়ির মালিক আল আমিন শেখকে খোঁজা হচ্ছে। অপরদিকে ঢাকার ধামরাইয়ে নিখোঁজের কয়েক ঘন্টা পরে বংশী নদী থেকে এক স্কুল ছাত্র ও এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।

এঘটনায় আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


More News Of This Category
Theme Created By Tarunkantho.Com