Logo

হিরোইন ও চোলাই মদসহ ৬ মাদক কারবারি গ্রেপ্তার

মাহফুজুর রহমান, কালীগঞ্জ, গাজীপুর
প্রকাশ: সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১

গাজীপুরের কালীগঞ্জে ৪০০ গ্রাম হিরোইনসহ ইয়াজ উদ্দিন শেখ (৪২), কামাল পাঠান মানজু (৩৮), সজিব সিকদার (৩২) ও মাসুম মিয়া (৩০) নামের ৪ মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

রোববার (১২ সেপ্টেম্বর) দুপুরে তাদের গাজীপুর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনিসুর রহমান।

গ্রেপ্তারকৃত ইয়াজ উদ্দিন তুমুলিয়া এলাকার মৃত ছফুর উদ্দিন শেখের ছেলে, কামাল নাগরী ইউনিয়নের মধ্য পানজোড়া এলাকার মৃত মোকছেদ আলীর ছেলে, সজিব একই এলাকার মৃত আতাবুর সিকদারের ছেলে ও মাসুম একই ইউনিয়নের বাগদী এলাকার আব্দুল মান্নানের ছেলে।

ওসি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাতে উপজেলার নাগরী ইউনিয়নের মধ্য পানজোরা গ্রামে অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে এক মাদক কারবারি পালিয়ে গেলেও চার মাদক কারবারিকে গ্রেপ্তার করে পুলিশ।

তিনি আরো জানান, অভিযানে গ্রেপ্তারকৃত কামালের দেহ তল্লাশি করে ২০০ গ্রাম, সজিবের দেহ তল্লাশি করে ১০০ গ্রাম, মামুনের দেহ তল্লাশি করে ৫০ গ্রাম ও ইয়াজ উদ্দিনের দেহ তল্লাশি করে ৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। সব মিলিয়ে তাদের কাছে থেকে মোট ৪০০ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে গ্রেপ্তারকৃত ৪ জনসহ পলাতক পানজোড়া এলাকার মৃত হাসেম আলীর ছেলে আব্দুল সালামকে (৪৫) আসামী করে থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

এদিকে, এর আগে জেলার কালীগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়নের তিড়িয়া গ্রাম থেকে সুনিশ মারাক (৫০) ও ঝলক কুড়াইয়া (৪০) নামের দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।এ সময় তাদের কাছ থেকে ১০০ লিটার চোলাই মদ ও ৪০০ লিটার মদ তৈরির উপকরণ (জাওয়া) উদ্ধার করা হয়।

শনিবার (১১ সেপ্টেম্বর ) দিবাগত রাতে অভিযান চালিয়ে ঝলক কুড়াইয়ার তিড়িয়ার বাড়ি থেকে এসব উদ্ধার এবং ওই দুজনকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।

রোববার (১২ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি আমির হোসেন।

গ্রেপ্তারকৃত সুনিশ ময়মনসিংহের হালুয়াঘাট থানার বাঘাইতলা এলাকার বাসিন্দা ও ঝলক কালীগঞ্জের তিড়িয়া এলাকার বাসিন্দা।

ডিবি ওসি জানান, গ্রেপ্তারকৃত দুজনের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।


More News Of This Category
Theme Created By Tarunkantho.Com