Logo

বরাইদে নির্বাচনী প্রচারণায় এগিয়ে নৌকা প্রতীক প্রত্যাশী মোশারফ

নিজস্ব প্রতিনিধি (মানিকগঞ্জ)
প্রকাশ: মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
বরাইদে, নির্বাচনী প্রচারণায়, নৌকা প্রতীক, মোশারফ,

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার ১নং বরাইদ ইউনিয়ন থেকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী ব্যবসায়ী, সমাজসেবক ও আওয়ামী লীগ নেতা মোঃ মোশাররফ হোসেন ।

তিনি ওই ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান মরহুম আবুল হোসেনের সুযোগ্য বড় ভাই। দীর্ঘদিন বরাইদ ইউনিয়নের বিভিন্ন গ্রামে তৃণমুল গিয়ে বিভিন্ন ভাবে গরীব, অসহায়দের সেবা করার পাশাপাশি সকল পেশার মানুষের কাছে গিয়ে আগাম নির্বাচনী গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

তিনি এলাকার উন্নয়নে রাস্তাঘাট, মসজিদ, কবরস্থানসহ বিভিন্ন সামাজিক উন্নয়ন বাস্তবায়ন করিয়েছেন বলে দাবি করেন। তাই এলাকাবাসীর চাওয়া থেকেই তার নির্বাচন করার প্রত্যাশা। কেবল তাই নয় বঙ্গ বন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ নিয়ে দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের প্রতিটি পদক্ষেপ বাস্তবায়নে মানিকগঞ্জের উন্নয়নের রুপকার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী জাহিদ মালেক (এমপি)র উন্নয়নের ধারা অব্যহত রেখে নৌকা প্রতীকে নির্বাচিত হয়ে কাজ করার সুযোগ চান।

এছাড়া দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়সহ বাড়ি বাড়ি ঘুরে উঠান বৈঠক করতে দীর্ঘপথ ছুটে বেড়াচ্ছেন বরাইদ ইউনিয়নের বিভিন্ন গ্রামে। করোনাভাইরাসের কারণে লকডাউন চলাকালীন এলাকার অসহায় দরিদ্র পরিবারের মাঝে প্রতিনিয়ত এলাকাবাসীর খোঁজখবর রেখেছেন এবং সচেতনতা প্রচারণা করেছেন।

বিভিন্ন গ্রামে আগাম গণসংযোগকালে এলাকাবাসীর উদ্দেশে বলেন, দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত আমি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আস্তাভাজন মানিকগঞ্জ ০৩ আসনের মাননীয় আলহাজ্ব জাহিদ মালেক মন্ত্রী মহোদয়ের উন্নয়নে অংশীদার হতে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে দীর্ঘদিনের প্রত্যাশিত বরাইদ ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তর করবো।

তিনি আরও বলেন, চেয়ারম্যান পদে নির্বাচন করার ইচ্ছে নিয়ে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন গ্রামের ঘরে ঘরে গিয়ে জনগণের সঙ্গে মতবিনিময় করছি। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক প্রত্যাশী হিসেবে চেয়ারম্যান পদের জন্য ভোট প্রার্থনা ও দোয়া চাইছি। নির্বাচিত হলে মাদক, সন্ত্রাসমুক্ত ও বাল্য বিয়ে রোধ করে আদর্শ বরাইদ ইউনিয়ন উপহার দেব এলাকাবাসীকে।


More News Of This Category
Theme Created By Tarunkantho.Com