Logo

আশুলিয়ায় ডাকাতি মামলার ২ আসামী গ্রেফতার

আরবাজ রোমান, আশুলিয়া
প্রকাশ: বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
আশুলিয়ায়, ডাকাতি মামলার, আসামী, গ্রেফতার,

পুলিশ/চালক পরিচয়ে ঢাকা ও তার আশপাশ এলাকা হতে প্রাইভেট গাড়ী/মাইক্রেবাসে যাত্রী তুলে যাত্রীদের আটক করে শারীরিক নির্যাতন করে আটক ব্যক্তিদের পরিবারের নিকট থেকে মুক্তিপণ আদায় করে ভিকটিম দের রাস্তায় ফেলে চলে যায়।

গত ১৮/১০/২০ তারিখ সকাল ৬.০০ ঘটিকার সময় নবীনগর মোড় হতে গাজীপুর কোর্টের এক আইনজীবী ও জনৈক রবিউল কে গাড়ীতে তুলে অপহরণ ও মারপিট এবং ভয়ভীতি দেখিয়ে পরিবারের নিকট চাদা দাবী চাদা আদায় ও মারপিট করে দুপুর ২.৩০ ঘটিকায় সিরাজগঞ্জে ফেলে রেখে যায়।

ঘটনার বিষয়ে বাদীর অভিযোগের প্রেক্ষিতে আশুলিয়া থানার মামলা নং ৫৩ তারিখ ২২/১০/২০ ধারা ৩৬৫/৩৮৫/৩৮৬/৩৭৯/৩২৩/৩৪ পেনাল কোড রুজু হওয়ার পর ঘটনায় ব্যবহৃত গাড়ী আটক ও জড়িত দুইজন আসামি গ্রেফতার করা হয়। লুন্ঠিত দুইটি ফোন উদ্ধার করা হয়।

দীর্ঘদিন পর ঘটনায় জড়িত মূল হোতা মো আবুল বাশার, পিতা মোস্তাহিন সাংঃ চন্দপুর, থানাঃ অভয়নগর, জেলাঃ যশোর কে ৩য় তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক তদন্ত জনাব মোহাম্মদ জিয়াউর রহমান আসামী পূর্বে গ্রেফতারকৃত আবুল বাশারের নিকট প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ঘটনায় জড়িত মো জনি পিতাঃ কিসলু রহমান, রায়ের মহল থানাঃ সোনাডাঙ্গা, জেলাঃ খুলনা ও মাসুম শেখ, পিতাঃ সাত্তার শেখ, সাংঃ টাহমাড়ি, থানাঃ আমিনপুর, জেলাঃ পাবনা এদের আটক করা হয়েছে। আসামীরা ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে।

তারা নিজেরাই দল গঠন করে পুলিশ পরিচয়ে সমগ্র এলাকায় ডাকাতি করে থাকে। তাদের নামে ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় হত্যা ডাকাতি ছিনতাই এর একাধিক মামলা রয়েছে।


More News Of This Category
Theme Created By Tarunkantho.Com