Logo

সাভারে অবৈধ গ্যাস উচ্ছেদ অভিযান

আতিকুল ইসলাম স্টাফ রিপোর্টার
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১

সাভারে তেঁতুলঝোড়া ইউনিয়নে বসতবাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করলেন তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড ।
সোমবার (২২ সেপ্টেম্বর) সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নে হেমায়েতপুর নতুনপাড়া ও চলন্তিকা হাওজীং এলাকায় সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত আনুমানিক ৬০০ বসতবাড়ীর অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেন তিতাসগ্যাস ট্রানস্মিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড ।
সাভার জোনাল বিপণন অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোঃ সায়েম এর নেতৃত্বে পরিচালিত অভিযানে প্রায় ১০০০ মিটার অবৈধ পাইপলাইন ও ১০০ রাইজার জব্দ করা হয় ।
এ বিষয়ে প্রকৌশলী আবু সাদাৎ মোঃ সায়েম বলেন, তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুর নতুনপাড়া ও চলন্তিকা হাওজীং এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযান পরিচালনা করা হয়েছে। এখানে একটি অবৈধ চক্র তিতাসের মূল সরবরাহ লাইন থেকে অবৈধ এবং ঝুঁকিপূর্ণ ভাবে নিম্নমানের পাইপ ও ফিটিংস ব্যবহার করে বিভিন্ন বাসাবাড়িতে গ্যাস সংযোগ প্রদান করেছে।
অভিযান চলাকালে যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়ানোর জন্য সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক মোঃ আনতাজ আলীর নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।
অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকালে এসময় আরও উপস্থিত ছিলেন, তিতাস গ্যাস টি এন্ড ডি কোম্পানি লিমিটেড এর সাভার জোনাল বিপণন অফিসের উপ-ব্যবস্থাপক মোঃ আনিসুজ্জামান রুবেল, আব্দুল মান্নান, আমিরুল ইসলাম, সুমন দাশ, সহ-কর্মকর্তা সাকিব বিন আব্দুল হান্নান প্রমুখ আঃসেলিম সহ তিতাসের কারিগরি টিমের সদস্যগণ।


More News Of This Category
Theme Created By Tarunkantho.Com