Logo

সাভারের রাজমিস্ত্রি কে মারধর, ইয়াবা হাতে দিয়ে টাকা পরিশোধের চেষ্টা

আতিকুল ইসলাম স্টাফ রিপোর্টার
প্রকাশ: রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
ইয়াবা হাতে দিয়ে টাআদায়ের চেষ্টা

সাভারের হেমায়েতপুর,আরজেন্ট পাড়া এলাকায় রাজমিস্ত্রি কে মারধর,ইয়াবা হাতে দিয়ে টাকা পরিশোধের চেষ্টা । শনিবার বিকেলে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের আর্জেন্ট পাড়া এলাকায় এই ঘটনাটি ঘটে ।

জানা যায়, মোমেন প্রামানিক প্রায় তিন মাস যাবত হায়দার আলীর আর্জেন্ট পাড়া নতুন একটি বাড়ি করছেন সেখানেই মোমেন প্রামানিক রাজমিস্ত্রি কাজ করতেন, সেই কাজের সুবাদে মোমেন্ প্রামানিক প্রায় ৪০ হাজার টাকার মতো পাওনা আছেন হায়দার আলীর কাছে ।

শনিবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে সেই পাওনা টাকা চাইতে গেলে, হায়দার আলী হঠাৎ চরাও হয় মোমেন প্রামানিকের উপর, এরপরই হায়দার আলীর ছেলে দিদার হোসেন একটি পাইপ হাতে নিয়ে মোমেন প্রামাণিককে এলোপাতাড়ি আঘাত করতে থাকে, এসময় মোমেন প্রামানিক মাটিতে লুটিয়ে পড়লে হায়দার আলীর ছেলে দিদার হোসেন পলিথিনে মোড়ানো ইয়াবা টেবলেট মাদক নিজের পকেট থেকে বের করে মোমেন প্রামাণিককে জোরকরে হাতে দেন, এবং বলেন এগুলো বিক্রি করে টাকা নিয়ে যা, না হলে টাকা পাবিনা।

এইসময় মোমেন প্রামাণিকের ডাক চিৎকারে পার্শ্ববর্তী আর্জেন্ট পাড়ার বাসিন্দা, আজম আলী ছুটে আসেন, এবং তাকে সেখান থেকে তুলে স্থানীয় হিলিং হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তার বাম হাত ভাঙ্গা ও বাম কাঁদের একটি হাড় ভেঙে গেছে বলে জানান ।

স্থানীয় সূত্রে জানা যায়, হায়দার আলী ও তার ছেলে দিদার কোন কাজকর্মই করেন না, তাহারা দীর্ঘদিন যাবত মাদকের ব্যবসা করে আসছেন বলেও জানান এলাকাবাসী ।

মোমেন প্রামানিক প্রাথমিক চিকিৎসা নিয়ে নিজ বাড়িতে আসলে ঘটনাটি জানা যানি হলে, স্থানীয় রাজমিস্ত্রি কিছু লোক একত্রিত হয়ে, বর্তমানে হায়দার আলী থাকা ভাড়াটিয়া বাসার সামনে মিছিল করেন এবং এর দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন ।

এ বিষয়ে ভুক্তভোগী মোমেন প্রামানিকের পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।


More News Of This Category
Theme Created By Tarunkantho.Com