Logo

হরিরামপুরের ফয়সাল স্পোর্টিং ক্লাবের কমিটি গঠন

অনলাইন ডেক্স;
প্রকাশ: শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
হরিরামপুরের ফয়সাল স্পোর্টিং ক্লাবের কমিটি গঠন

মানিকগঞ্জের হরিরামপুরে ফয়সাল স্পোর্টিং ক্লাবের ২ বছরের জন্য নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

৭ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) রাতে নবনিযুক্ত কমিটির সভাপতি ফয়সাল আহমেদ সেতু ফ্রান্স প্রবাসী হওয়ায় তার পক্ষে সিনিয়র সহ-সভাপতি জ. ই. আকাশ ও সাধারণ সম্পাদক রবিউল ইসলাম কাজল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে কমিটির অনুমোদন দেয়া হয়।

কমিটিতে অন্যান্যের মধ্যে সহ-সভাপতি সাইফুল ইসলাম তুহিন, আমিনুল ইসলাম উজ্জ্বল ও মো. রাজিব, যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ আরিফ হোসেন ও এন.কে নয়ন, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম আরজ ও রিজোয়ান আহমেদ রিজভী, দপ্তর সম্পাদক মুজাহিদুল ইসলাম এলমা, সহ- দপ্তর সম্পাদক অনিক রায়, ক্রীড়া সম্পাদক সাজেদুল ইসলাম সজল, সহ- ক্রীড়া সম্পাদক সাগর খান, প্রচার সম্পাদক রাতুল ইসলান, সহ প্রচার সম্পাদক আলমগীর বিশ্বাস, অর্থ বিষয়ক সম্পাদক জুবায়ের শিকদার সাগর, ধর্ম বিষয়ক সম্পাদক তাসরিক আহমেদ রিপন, আইন বিষয়ক সম্পাদক মোকলেছিন আহমেদ, সহ আইন বিষয়ক সম্পাদক রাসেদুল ইসলাম রনি, সমাজকল্যাণ সম্পাদক ইয়াছিন দেওয়ান, সহ-সমাজকল্যাণ সম্পাদক লিবন আহমেদ সিয়াম এবং সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আষাঢ় আহমেদ। কমিটিতে কার্যনির্বাহী সদস্য হলেন এ্যাড. দীপক কুমার ঘোষ, ডাঃ বেলাল, সেলিম পারভেজ, মোঃ নজরুল ইসলাম নবীন, এ্যাড. সাদিকুল ইসলাম সোহা, মো. নাসির, জিল হক ও দোলা আহমেদ।

নবগঠিত কমিটির সিনিয়র সহ- সভাপতি জ. ই. আকাশ জানান, “দীর্ঘদিন ধরেই জেলার ক্রীড়াঙ্গের সাথে জড়িত ফয়সাল স্পোর্টিং ক্লাব। এই ক্লাবের প্রতিষ্ঠা এবং সভাপতি ফয়সাল আহমেদ সেতু। তিনি বর্তমান ফ্রান্স প্রবাসী। তিনি একজন বিশিষ্ট ফুটবলার এবং ক্রীড়ানুরাগী। প্রবাস জীবনে থেকেও তিনি দেশের মাটিতে একটি ক্লাব পরিচালনা করছেন। এটা অত্যন্ত প্রশংসনীয়। চলতি মাসে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে প্রথম বিভাগ ফুটবল লীগে ফয়সাল স্পোর্টিং ক্লাব অংশগ্রহণ করবে। তাই নতুন আঙ্গিকে ক্লাবটির কার্যনির্বাহী কমিটি গঠন করা হলো।”

সাধারণ সম্পাদক রবিউল ইসলাম কাজল জানান, “উপজেলা ও জেলার ক্রীড়াঙ্গনে ফয়সাল স্পোর্টিং ক্লাব বেশ সুনামের সাথে অংশগ্রহণ করছে। গত মৌসুমে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে প্রথম বিভাগ ফুটবল লীগে ফয়সাল স্পোর্টিং ক্লাব রানার আপ হয়েছিল। এ মৌসুমের চলতি মাসে অনুষ্ঠিত প্রথম বিভাগে ফুটবল লীগে আমরা অংশগ্রহণ করব।”

উল্লেখ্য, ফয়সাল স্পোর্টিং ক্লাব হরিরামপুরে আত্ম মানবতার সেবায় প্রতিষ্ঠিত বাদশা ফয়সাল ফাউন্ডেশনের একটি অঙ্গ সংগঠন।


More News Of This Category
Theme Created By Tarunkantho.Com