Logo

আইইএবি এর গঠনতন্ত্র উন্মোচিত হল

নিজস্ব প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ৯ অক্টোবর, ২০২১
আইইএবি এর গঠনতন্ত্র উন্মোচিত হল

শিল্প ও বেসরকারি সেক্টরে কর্মরত প্রকৌশলীদের সংগঠন “বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (আইইএবি)” এর গঠনতন্ত্র উন্মোচন করা হয়।

৮ই অক্টোবর, রাজধানীর একটি কনভেনশন সেন্টারে আইইএবি এর গঠনতন্ত্র হস্তান্তর ও উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক প্রো-ভাইস চ্যান্সেলর, জাতীয় বিশ্ববিদ্যালয়, সাবেক প্রেসিডেন্ট, বাংলাদেশ কম্পিউটার সোসাইটি (বিসিএস) এবং ইন্টারনেট সোসাইটি (বাংলাদেশ চ্যাপ্টার) এর প্রেসিডেন্ট অধ্যাপক ড. হাফিজ মোঃ হাসান বাবু।

প্রধান অতিথি’র বক্তব্যে তিনি সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্যকে স্বাগত জানিয়ে বলেন, আমি আশা করব বাংলাদেশের প্রাইভেট ও শিল্প সেক্টরে কর্মরত ইঞ্জিনিয়ারগন তাদের মেধা, শ্রম ও প্রযুক্তিগত দক্ষতার মাধ্যমে শিল্প সেক্টরে আধুনিক প্রযুক্তির ব্যবহার নিশ্চিত করে দেশের অর্থনীতিেত গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

গঠনতন্ত্র প্রনয়ন, যাচাই-বাছাই, বিশ্লেষণ-মূল্যায়ন ও চূড়ান্তকরণ কমিটির সভাপতি প্রকৌঃ শামসুল আলামিন রিয়েল’র সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান স্পিকার হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন (আইইবি) এর ভারপ্রাপ্ত সভাপতি প্রকৌঃ জাহাঙ্গীর আলম তুষার।

সংগঠনের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন জাতীয় স্টিয়ারিং কমিটি, প্রেসিডিয়াম কমিটি, জাতীয় কাউন্সিল কমিটি এবং বিভাগ, জেলা ও উপজেলা থেকে আগত সদস্যগন।


More News Of This Category
Theme Created By Tarunkantho.Com