Logo

সিংগাইরে জয়মন্টপ ইউপি নির্বাচনে নৌকার মাঝি: ইঞ্জিনিয়ার মো. শাহাদাৎ হোসেন

আরিফ হাসান নিরব, সিংগাইর, মানিকগঞ্জ
প্রকাশ: মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
ইঞ্জিনিয়ার মোঃ শাহাদাৎ হোসেন

আগামী ১১ নভেম্বর ২০২১ ইং অনুষ্ঠেয় সিংগাইরে ১১টি ইউনিয়ন পরিষদ নির্বাচন, ইউপি নির্বাচনে সিংগাইর উপজেলার জয়মন্টপ ইউনিয়নে আবারো নৌকার প্রতীক পেলেন ইঞ্জিনিয়ার মো. শাহাদাৎ হোসেন।

ইঞ্জিনিয়ার মো. শাহাদাৎ হোসেন এর সাথে সরাসরি কথা বল্লে তিনি বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শে লালিত এক সৈনিক, বঙ্গবন্ধু আমার চেতনা, দেশ নেত্রী শেখ হাসিনা আমার অনুপ্রেরনা। বর্তমান আওয়ামী লীগ সরকার এর মানীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, বাংলাদেশ কে একটি উন্নয়নশীল দেশ হিসেবে গড়ে তুলতে অক্লান্ত প্ররিশ্রম করে যাচ্ছে।

আমরা বাংলাদেশের সকল জনগণ যদি জননেত্রী শেখ হাসিনার সাথে থেকে এই উন্নয়নে সামিল হই, আমার বাংলাদেশ অন্য দেশের মতো একটি উন্নয়নশীল দেশ হিসেবে তৈরী হবে। আমি আমার এলাকার জনগণের ভালবাসার কারনে এবারো নৌকা প্রতীক পেয়েছি, আর জনগণের ভালবাসাই প্রমান করবে আমাকে নির্বাচনে জয়যুক্ত করে, আমি জনগণকে সাথে নিয়ে জয়মন্টপ ইউনিয়ন কে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই, জয়বাংলা-জয়বঙ্গবন্ধু।

এ নিয়ে এলাকায় অনেক আনন্দ উদ্দিপনা বিরাজ করছে জনমনে, স্থানীয় আ. মান্নান খান বলেন, আমরা সু-ভাগ্যবান, যে চেয়ারম্যান হিসেবে ইঞ্জিনিয়ার মো. শাহাদাৎ হোসেন কে আবারো পাবো। আরো উন্নয়ন হবে, ইঞ্জিনিয়ার মো. শাহাদাৎ হোসেন অত্যন্ত ভাল ও ন্যায়পড়ায়ন চেয়ারম্যান বলে তিনি জানান।


More News Of This Category
Theme Created By Tarunkantho.Com