Logo

ফটোগ্রাফি সোসাইটির সভাপতি রায়হান সম্পাদক আবির

পল্লব সিয়াম,ইবি প্রতিনিধি।
প্রকাশ: রবিবার, ১৭ অক্টোবর, ২০২১

ইসলামী বিশ্ববিদ্যালয় ফটোগ্রাফি সোসাইটির নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। সংগঠনটির উপদেষ্টাদের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ম্যানেজমেন্ট বিভাগের এনামূল রায়হান এবং সাধারণ সম্পাদ হিসেবে নির্বাচিত হয়েছেন আল ফিকহ এন্ড লিগাল স্টাডিজ বিভাগের নাসির উদ্দীন আবির।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ সভাপতি আব্দুল্লাহ আল বাকি ও ওয়াসিম আল আকসা আবির। যুগ্ম সাধারন সম্পাদক আব্দুল আল মুকিত ও জুবায়ের আহমেদ।

সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান মোয়াজ, সহ সাংগঠিক সম্পাদক হাসনায়েন রহমান, দপ্তর সম্পাদক আনজীর বিন আজাদ, সহ দপ্তর সম্পাদক মাইনুল ইসলাম, কোষাধাক্ষ তন্ময় হাফিজ, সহ কোষাধাক্ষ সালাউদ্দীন।

প্রদর্শনী সম্পাদক জাহিরুল ইসলাম ফাহিম, সহ প্রদর্শনী সম্পাদক নিশাত তাবাচ্ছুন প্রাপ্তি, প্রকাশন সম্পাদক তৌফিক আলম, সহ প্রকাশন সম্পাদক মাকসিতুর রহমান, আই টি সম্পাদক সাহিনা সুলতানা সিনজু এবং সহ আই টি সম্পাদক পদে কাজি ইমদাদউল হক ইমু নির্বাচিত হয়েছেন।

এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন- নুরুজ্জামান সাগর, অভি আহমেদ, জুবায়ের মাহমুদ প্রতিম, সাকিব চাকলাদার, এ রহমান আসিফ, রিফাত আহমেদ, নাইম ইসলাম ও আফরিন অমি।

নবনির্বাচিত সভাপতি এনামূল রায়হান বলেন, ক্যাম্পাসের সৌন্দর্য ও প্রাণ-প্রকৃতিকে আমরা ক্যামেরার ক্যানভাসে তুলে ধরি। সেই প্রচেষ্টায় আমাদের এই সংগঠন। ভবিষ্যৎতে আরও সৃষ্টিশীল চিত্রকল্প উপহার দিবে এই সংগঠনের সদস্যরা।


More News Of This Category
Theme Created By Tarunkantho.Com