Logo

বালিয়াডাঙ্গীতে আ’লীগের ৪ বিদ্রোহী প্রার্থীকে দল থেকে বহিষ্কার

মো. ইলিয়াস আলী, নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
বিদ্রোহী প্রার্থীকে দল থেকে বহিষ্কার

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হওয়ায় চার চেয়ারম্যান প্রার্থীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে ৷

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়ের স্বাক্ষরিত এক চিঠি থেকে বিষয়টি জানা গেছে।

বহিষ্কৃত চেয়ারম্যান প্রার্থীরা হলেন উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও দুওসুও ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মখলেসুর রহমান চৌধুরী, ভানোর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম, বড়পলাশবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম এবং ধনতলা ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুর রশিদ।

বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত বাবু বিষয়টি নয়া শতাব্দীকে নিশ্চিত করে বলেন, মনোনয়ন বঞ্চিত হয়ে ৯ জন চেয়ারম্যান প্রার্থী নির্বাচনে অংশ নেওয়ার জন্য মনোনয়ন ফরম কিনে জমা দিয়েছিলেন। এর মধ্যে ৩ জন প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছিলেন। বাকি ৬ জন নির্বাচনে অংশ গ্রহণ করার কারণে ৪ জন আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে।

তিনি আরও জানান, বাকি দুজন বিদ্রোহী প্রার্থীর মধ্যে চাড়োল ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী ছাত্রলীগের লাহিড়ী আঞ্চলিক শাখার সভাপতি সম্পাদক মোশাররফ হোসেনকে ছাত্রলীগ থেকে এবং দুওসুও ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী ইউনিয়ন কৃষক লীগের আহ্বায়ক আব্দুস সালামকে কৃষক লীগ থেকে বহিষ্কারের জন্য জেলা আওয়ামী লীগ থেকে নির্দেশনা দিয়েছে। আশা করছি দু-এক দিনের মধ্যে তাঁরাও বহিষ্কার হবেন।


More News Of This Category
Theme Created By Tarunkantho.Com