Logo

চাকরি না পেয়ে ক্ষুব্ধ হয়ে যুবকের আত্মহত্যা

মারুফ হাসান, গাজীপুর জেলা প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
চাকরি না পেয়ে যুবকের আত্মহত্যা

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার খলাপাড়ার এমিগো বাংলাদেশ লিমিটেড কোম্পানিতে চাকরি না পেয়ে এক যুবক কোম্পানির পাঁচতলা থেকে লাফ দিয়ে মাটিতে পড়ে আত্মহত্যা করেন।

আত্মহত্যায় নিহত যুবকের নাম সুমন দেবনাথ, তার বাবার নাম হরিলাল দেবনাথ। সে জামালপুর ইউনিয়নের চুপাইর গ্রামে বসবাস করতেন।

জানা গেছে, সুমন দেবনাথ খলাপাড়ার এমিগো বাংলাদেশ লিমিটেড কোম্পানিতে মঙ্গলবার (২৩ নভেম্বর) ইন্টারভিউ দিতে এসে চাকরি না হওয়ায় । ক্ষুব্দ হয়ে বিকেল চারটার দিকে কোম্পানির বিল্ডিং এর পাঁচ তলা থেকে মাটিতে লাফিয়ে নিচে পড়েন। সেখান থেকে তাকে কোম্পানির এডমিন অফিসার মাহমুদুল হাসান কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে, সেখানের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সুমনের বাবা হরিলাল দেবনাথ জানান, সুমন পলাশে প্রাণ-আরএফএল গ্রুপের চাকরি করতো। অন্যদিকে এমিগো বাংলাদেশ লিমিটেড কোম্পানিতে একাধিকবার চাকরির জন্য ইন্টারভিউ দিয়েও সুমনের চাকরি হয়নি। তিনি আরো জানান, গত দুই দিন আগে এই কোম্পানি থেকে ফোন করে ইন্টারভিউ দেয়ার জন্য ডাকা হয়। তাই আজ মঙ্গলবার সকাল সাড়ে সাতটার সময় সে বাড়ি থেকে ইন্টারভিউ দিতে কোম্পানিতে আসে। বিকেলে খবর পাই সুমনের চাকরি হয়নি। সে কোম্পানির পাঁচতলা থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ইউসুফ কবির বলেন, বিকেল পাঁচটার দিকে মাহমুদুল হাসান নামের এক ব্যক্তি সুমনকে হাত-পা ভাঙা মৃত অবস্থায় কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ধারণা করা হচ্ছে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে সুমনের মৃত্যু হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন করেন কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস আই) মশিউর রহমান। তিনি বলেন, নিহত সুমনের লাশ কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উদ্ধার করা হয়েছে এবং ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে । তথ্য পাওয়া গেছে নিহত সমন এমিগো বাংলাদেশ লিমিটেড কোম্পানিতে মঙ্গলবারে ইন্টারভিউ দিতে এসেছেন। সুমনের আত্মহত্যার কারণ জানার জন্য ইন্টারভিউতে থাকা এডমিন অফিসারদের জিজ্ঞাসাবাদ করা হবে। এবং আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


More News Of This Category
Theme Created By Tarunkantho.Com