Logo

বেপরোয়া গতিতে বাইক চালিয়ে লাশ হলো দুই এসএসসি পরীক্ষার্থী

অনলাইন ডেক্স;
প্রকাশ: বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
বেপরোয়া গতিতে বাইক চালিয়ে লাশ হলো দুই বন্ধু 

চাঁদপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় শান্ত ও আসিফ নামের দুই এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। দুর্ঘটনায় আরও দুজন গুরুতর আহত হয়েছেন।

গত মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের মহামায়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলো সদর উপজেলার আশিকাটি ইউনিয়নের হাপানিয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে শান্ত ও তার বন্ধু একই এলাকার আসিফ। আহতরা হলেন সাজ্জাদ হোসেন ও নজরুল ইসলাম। তারাও হাপানিয়া এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

পুলিশ জানায়, এ ঘটনায় শান্ত ঘটনাস্থলে মারা যায়। অন্যদের অবস্থা আশঙ্কাজনক দেখে চাঁদপুর সদর হাসপাতাল থেকে ঢাকা মেডিকেলে পাঠানোর পথে আসিফের মৃত্যু হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, এসএসসি পরীক্ষা শেষ হওয়ার পর মঙ্গলবার রাতে তিন বন্ধু মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে মহামায়া বাজার এলাকার দিকে যাচ্ছিল। এ সময় বাইকটির চালক শান্ত পথচারী নজরুল ইসলামকে ধাক্কা দিলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় ছিটকে পড়ে সবাই। এতে ঘটনাস্থলেই শান্তর মৃত্যু হয়। তার অপর বন্ধু ও নজরুলকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে চাঁদপুর সরকারি হাসপাতালে নেয়।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের চিকিৎসক রোমান বলেন, ‘দুর্ঘটনায় শান্ত নামের ছেলেটির শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়। এ ছাড়া আহত বাকি তিনজনের অবস্থা আশঙ্কাজনক দেখে আমরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দিই। পথে আরেক কিশোরের মৃত্যু হয়।’

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সুজন কান্তি বড়ুয়া বলেন, ‘আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। নিহত একজনের মরদেহ হাসপাতাল থেকে থানায় নিয়ে আসা হয়েছে।’


More News Of This Category
Theme Created By Tarunkantho.Com