Logo

উপজেলা আওয়ামী লীগের সভাপতি- সা. সম্পাদকের বহিষ্কার দাবী ও শাহজাদপুরে রাজাকারপুত্রকে নৌকার মনোনয়ন

সেলিম রেজা, সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
রাজাকারপুত্রকে নৌকার মনোনয়ন

আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিতব্য সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার ১০ ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করা হয়।

আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড কর্তৃক প্রকাশিত উক্ত তালিকায় আসন্ন শাহজাদপুর উপজেলার ৩নং পোতাজিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে রাজাকারপুত্র ও রাজাকারের ভাই মো: আলমগীর জাহান (বাচ্চু) কে নৌকা প্রতীকে মনোনয়ন দেয়া হয়। চিহ্নিত রাজাকার পুত্র ও রাজাকারের ভাই মো: আলমগীর জাহানকে নৌকা প্রতীক দেয়ার খবর এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মী, সমর্থক ও এলাকাবাসীর অনেকের মধ্যেই চরম ক্ষোভ ও অসন্তোষ দেখা দেয়।

এ নিয়ে শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাধারন সম্পাদকের বহিষ্কার দাবী করে শাহজাদপুর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শেখ মো: রাসেল তার ব্যাক্তিগত ফেসবুক আইডিতে দেয়া এক স্ট্যাটাসে প্রশ্ন তোলেন, ‘কিসের বিনিময়ে (টাকা না অন্যকিছু) উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি, সাধারন সম্পাদক একজন রাজাকারের ছেলে ও রাজাকারের ভাইয়ের হাতে নৌকা তুলে দেয়ার জন্য সুপারিশ করে?’ তথ্যানুসন্ধানে জানা গেছে, ১৯৭১ সালের ১৮ মে তারিখে শাহজাদপুরের পোতাজিয়া ইউসি’তে গঠিত পিস কমিটির তালিকার ১০ নং ক…


More News Of This Category
Theme Created By Tarunkantho.Com