Logo

সিংগাইরে খাবারে চেতনানাশক মিশিয়ে বাড়িতে চুরি

মিলন মাহমুদ, নিজস্ব প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
সিংগাইরে খাবারে চেতনানাশক মিশিয়ে বাড়িতে চুরি

রাতের খাবারের সাথে চেতনানাশক মিশিয়ে বাড়ির সবাইকে অজ্ঞান করে মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় স্বর্ণালংকার ও নগদ অর্থ লুট করেছে দুর্বৃত্তরা।

মানিকগঞ্জের সিংগাইরে রাতের খাবারের সাথে চেতনানাশক মিশিয়ে পরিবারের সদস্যদের অচেতন করে লুট করে নিয়ে গেছে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার।

মঙ্গলবার (২৩ নভেম্বর) দিবাগত রাতে উপজেলার জামির্ত্তা ইউনিয়নের নয়া জামির্ত্তা গ্রামের রহিম মোল্লার বাড়িতে এ ঘটনা ঘটে। এসময় ওই বাড়ি থেকে ৫ ভরি স্বর্ণালংকার, ৪০ ভরি রুপা, নগদ ১ লক্ষ ৭ হাজার টাকা ও একটি ব্যাংকের চেক বই লুট করে নিয়ে যায়।

বাড়ির সদস্য ইজ্জত আলী (৬৫) ও জয়গন বেগম (৫০) নামে দুই ব্যক্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

ওই বাড়ির ইয়াসমিন আক্তার ও স্থানীয়রা জানান, মঙ্গলবার রহিম মোল্লার বাড়ির সবাই রাতের খাবার খেয়ে অচেতন হয়ে ঘুমিয়ে পড়ে। গভীর রাতে টিনের ঘরের পিছন দিকের টিন কেটে দুর্বৃত্তরা ঘরের ভিতরে প্রবেশ করে। এসময় তারা ঘরের আলমারি ভেঙে স্বর্ণালংকার, নগদ টাকা, জামা কাপড় ও ব্যাংকের চেক বইসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। সকালে প্রতিবেশী ও আত্মীয় স্বজনরা অচেতন অবস্থায় বাড়ির সকল সদস্যদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। প্রাথমিক চিকিৎসায় কয়েকজন সুস্থ হয়েছেন। তবে ইজ্জত আলী ও জয়গন বেগম নামে দুই ব্যক্তির অবস্থা আশঙ্কাজনক।

এ ব্যাপারে শান্তিপুর পুলিশ ফাঁড়ির তদন্ত অফিসার (উপ-পরিদর্শক) মো. জাকের হোসেন বলেন, এ বিষয়ে এখনো কেউ লিখিত কোন অভিযোগ দেয়নি। ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


More News Of This Category
Theme Created By Tarunkantho.Com