Logo

বিজয়ের ৫০ বছর পূর্তিতে ট্যুরিস্ট পুলিশের শীতবস্ত্র বিতরণ

উশৈসিং মার্মা, রুমা প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
বিজয়ের ৫০ বছর পূর্তিতে ট্যুরিস্ট পুলিশ শীতবস্ত্র বিতরণ

মুজিববর্ষ এবং বিজয় মাসের ৫০ বছর পূর্তি উপলক্ষে বান্দরবান ট্যুরিস্ট পুলিশ ও রোটারী ক্লাব সাগরিকার উদ্যোগে তিন শতাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

এছাড়াও দুঃস্থ শিক্ষার্থীদের মাঝে নানা শিক্ষা উপকরণ ও শিক্ষা অনুদান বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৩ নভেম্বর) সকাল ১১টার দিকে জেলা বঙ্গবন্ধু মুক্তমঞ্চ চত্ত্বরে ট্যুরিস্ট পুলিশ ও রোটারী ক্লাবের আয়োজনে দুঃস্থ ও শীতার্ত মানুষের মাঝে এসব কম্বল ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

৩ ডিসেম্বর শুক্রবার সকালে বান্দরবান বঙ্গবন্ধু মঞ্চে বান্দরবান ট্যুরিস্ট পুলিশ আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ছিলেন বান্দরবান ট্যুরিস্ট পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল হালিম।

বিতরণী অনুষ্ঠানে রোটারী ক্লাবের প্রাক্তন জেলা গভর্নর ডঃ মোহাম্মদ তৈয়ব চৌধুরী, সাগরিকা রোটারী ক্লাবের সভাপতি এনামুল আজিজ চৌধুরী, রোটারী ক্লাবের সহ সভাপতি নূর মোহাম্মদ চৌধুরী, আজিজুল হক, এপিপি রাশেদুল আমিন, নিরবাদিত সভাপতি মোসররফ হোসেন, প্রাক্তন সচিব কো-অর্ডিনেটর ইমতিয়াজ হোসেইন সহ ট্যুরিস্ট পুলিশের কর্মকর্তাগন ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বিতরণ শেষে প্রধান অতিথি মোহাম্মদ আব্দুল হালিম বলেন, মুজিববর্ষে মানুষজন যাতে শীতে কষ্ট না পায় এজন্য শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে। বিজয়ের ৫০ বছর পূর্তিতে শিক্ষার আলো সবার মাঝে ছড়িয়ে দিতে আমাদের এই ক্ষুদ্র প্রয়াস।

অনুষ্ঠান শেষে অসহায় পরিবার ও শিক্ষার্থীদের মাঝে ৩০০টি শীতবস্ত্র কম্বল, শিশুদের ২০০টি সুয়াটার, শিক্ষার্থীদের মাঝে ৭০টি শিক্ষা উপকরণ ও ১ হাজার টাকা নগদ অর্থ সহায়তাসহ সর্বমোট ৫৮০টি পরিবারের মাঝে শীতবস্ত্র ও আর্থিক অনুদান বিতরণ করা হয়।


More News Of This Category
Theme Created By Tarunkantho.Com