Logo

ট্রাক চাপায় নোবিপ্রবি প্রতিনিধি, বিচার দাবিতে বিক্ষোভ

নোবিপ্রবি প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১
নোবিপ্রবি শিক্ষার্থীর মৃত্যু

নোয়াখালীর সদর উপজেলায় ট্রাক চাপায় অজয় মজুমদার (২৩) নামের নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরে সোনাপুর জিরো পয়েন্টে ট্রাক চাপায় প্রাণ হারান তিনি। মেধাবী এই শিক্ষার্থীর মৃত্যুতে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নেমে এসেছে শোকের ছায়া।

অজয় মজুমদার বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন সায়েন্স অ্যান্ড লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তিনি সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের বাদল চন্দ্র মজুমদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোনাপুর জিরো পয়েন্ট থেকে মান্নান নগর যাওয়ার পথে সিএনজি থেকে নামার সময় ঘাতক ট্রাকের চাপায় তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা তাকে নোয়াখালী সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে অজয় মজুমদারের মৃত্যুর ঘটনায় বিচার চেয়ে শহরের সোনাপুর জিরো পয়েন্টে সড়ক ব্লক করে বিক্ষোভ করছেন বিশ্ববিদ্যালয়ের ক্ষুদ্ধ শিক্ষার্থীরা। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে একদল শিক্ষার্থী বিক্ষোভ করছেন।

অজয় মজুমদারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর বলেন, ‘একজন শিক্ষার্থীর মৃত্যু খুবই মর্মান্তিক। বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে আমরা শোক প্রকাশ করছি এবং তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।’

সুধারাম থানার ওসি মো. সাহেদ উদ্দিন বলেন, আমরা ঘাতক ট্রাকটি আটক করেছি।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম বলেন, ‘মেধাবী এ শিক্ষার্থীর অকাল প্রয়াণ আমাদের জন্য কষ্ট ও বেদনার। তার পরিবারের সদস্যদের জন্য এ শোক সহ্য করা কঠিন। একটি সম্ভাবনাময় তরুণ মারা গেল।’


More News Of This Category
Theme Created By Tarunkantho.Com