Logo

প্রিমিয়ার লিগে করোনার আক্রমণ

স্পোর্টস ডেস্কঃ
প্রকাশ: শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১

দলে কমপক্ষে ১৩ সদস্যের শরীরে ধরা পড়েছে করোনাভাইরাস। বিষয়টা গত বুধবারই জানা গিয়েছিল টটেনহ্যাম কোচ আন্তনিও কন্তের কথায়। সে কারণে দলটির ইউরোপা কনফয়ারেন্স লিগের খেলাও স্থগিত হয়। এর প্রায় এক দিনেরও কম সময়ে এবার জানা গেল, প্রিমিয়ার লিগের ম্যাচও স্থগিত হয়ে গেছে সেই করোনার কারণে।

রবিবার ইংলিশ প্রিমিয়ার লিগে টটেনহ্যামের মুখোমুখি হওয়ার কথা ছিল ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওনের বিপক্ষে। এ বার সে খেলাও বাতিল ঘোষণা হলো বৃহস্পতিবার রাতে।

টটেনহ্যাম একটি বিবৃতির মাধ্যমে নিশ্চিত করেছে বিষয়টি। সেখানে বলা হয়েছে, ‘চিকিৎসকদের সঙ্গে কথা বলেই ইপিএল কর্তৃপক্ষ খেলোয়াড়দের নিরাপত্তার স্বার্থে এই ম্যাচ স্থগিত করছে। এই ম্যাচ পরে নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হবে। এর আগে করোনা সংক্রমণে দলের ভয়াবহ। এ অবস্থায় ক্লাবের পক্ষ থেকে এই ম্যাচ পিছিয়ে দেওয়ার জন্য কর্তৃপক্ষ কাছে আবেদন করা হয়েছিল।’

এর আগে গত বৃহস্পতিবার কনফারেন্স লিগের ম্যাচে দলটির মুখোমুখি হওয়ার কথা রেনের। কিন্তু করোনার কারণে দলটির ১৩ জনের তালিকাও উয়েফার কাছে দিতে পারেনি দলটি। পরে ঘটনা জানতে পেরে টটেনহ্যামের ম্যাচটি পিছিয়ে দেয় উয়েফা।

যদিও রেনে কর্তৃপক্ষ বিষয়টা মোটেও ভালোভাবে মেনে নিতে পারেনি। বৃহস্পতিবার সকালেও তারা জানতো ম্যাচটা গড়াচ্ছে মাঠে। এর কিছু পরে তারা জানতে পারে উয়েফা এই ম্যাচ স্থগিতই করে দিয়েছে।

এর কিছু পরেই ব্রাইটন ম্যাচও স্থগিত করে দেয় ইপিএল কর্তৃপক্ষ। তবে এই স্থগিত হয়ে যাওয়া ম্যাচ কবে অনুষ্ঠিত হবে, তা এখনো জানা যায়নি। টটেনহ্যামের পক্ষ থেকে বলা হয়েছে, ‘ঠিক সময়ে সমর্থকদের জানিয়ে দেওয়া হবে কবে এই ম্যাচ হবে।’


More News Of This Category
Theme Created By Tarunkantho.Com