Logo

নতুন বছরে সংস্কার হলো তিতুমীর কলেজ ছাত্রাবাস

তিতুমীর কলেজ প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২

শুভ সূচনায় নতুন বছর শুরু করলো ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত রাজধানীর সরকারি তিতুমীর কলেজ। শহীদ আক্কাছুর রহমান আঁখি ছাত্রাবাস’র সংস্কার কাজ সম্পন্নের মাধ্যমে এই শুভ সূচনা হয়। এছাড়া ছাত্রাবাসের নতুন ডাইনিং ও কমনরুম উদ্বোধন করা হয়েছে।

 

বুধবার (৬ জানুয়ারি) শহীদ আক্কাছুর রহমান আঁখি ছাত্রাবাসের তত্ত্বাবধায়ক অধ্যাপক মো. ময়েজ উদ্দিনের সভাপতিত্বে এই উদ্বোধন কর্মসূচির আয়োজন করা হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিতুমীর কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোছা. তালাত সুলতানা, বিশেষ অতিথি ছিলেন উপাধ্যক্ষ অধ্যাপক মোঃ মহিউদ্দিন, শিক্ষক পরিষদের সম্পাদক এএসএম আসাদুজ্জামান ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. শফিকুল ইসলাম।

 

এসময় অধ্যাপক তালাত সুলতানা বলেন, তিতুমীর কলেজের আঁখি ছাত্রাবাসটি খুবই জরাজীর্ণ ছিল। আমরা এটাকে পুনরায় সংস্কার করে শিক্ষার্থীদের থাকার উপযোগী করেছি। এছাড়া তাদের জন্য একটি স্বাস্থ্যসম্মত ডায়নিং ও একটি কমনরুমের উদ্বোধন করেছি। নতুন বছরের শুরুতেই আমরা এটি করতে পেরেছি। কলেজের বিভিন্ন সংকট ও সমস্যা চিহ্নিত করে আমরা আমাদের সাধ্যমতো তা সমাধান করার চেষ্টা করব। শিক্ষার্থীরা যেন এই কলেজের সর্বোচ্চ সুবিধা পায় সেই বিষয়টিকে আমরা গুরুত্ব দেব।

 

উল্লেখ্য, অনুষ্ঠানে তিতুমীর কলেজ ছাত্রাবাসে ছাত্রলীগের সৌজন্যে একটি ৫২” টেলিভিশন উপহার দেয় শফিকুল ইসলাম।


More News Of This Category
Theme Created By Tarunkantho.Com