Logo

সিংগাইরে যুবককে কুপিয়ে হত্যা, আটক-১

অনলাইন ডেক্স;
প্রকাশ: বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
সিংগাইরে প্রতিপক্ষের আঘাতে যুবক খুন

মানিকগঞ্জের সিংগাইরে পূর্ব শত্রুতার জেরে জুলহাস ফকির (৩৫) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুলাল গং নামে কতিপয় দুর্বৃত্তরা। নিহত-জুলহাস ফকির (৩৬) উপজেলার জয়মন্টপ ইউনিয়নের ফকির পাড়া গ্রামের সাবেক মেম্বার নোয়াব আলী ফকির ওরফে নবা ফকিরের ছেলে।

বুধবার (১২ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার জয়মন্টপ ইউনিয়নের হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কের জয়মন্টপ নতুন বাসষ্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

সূত্র জানায়, ১৬ ডিসেম্বর স্থানীয় ছোট ছেলেদের সঙ্গে একই গ্রামের বেপারি পাড়া মজিবরের ছেলে দুলাল গংদের সঙ্গে মারামারির ঘটনা ঘটে। ওই ঘটনাকে কেন্দ্র করে দুলালের বাবা মজিবর বাদী হয়ে জুলহাস ফকিরকে আসামি করে প্রায় ৮-৯ জনের নামে মামলা করেন। ওই মামলায় জুলহাস ফকির বুধবার জামিনে আসেন। এরপর বাড়ি থেকে মোটরসাইকেল যোগে সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে জয়মন্টপ নতুন বাসষ্ট্যান্ডে পৌঁছালে বাদী পক্ষ দুলাল, বেলাল, শাকিব, সাগর গংরা পেছন থেকে জুলহাসকে এলোপাতাড়ি আঘাত করে মারাত্মক জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে ওসি সফিকুল ইসলাম মোল্লা বলেন, এ ব্যাপারে মজিবর নামে একজনকে আটক করা হয়েছে। জড়িতদের আসামী করে থানায় মামলা হয়েছে।


More News Of This Category
Theme Created By Tarunkantho.Com