Logo
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে জেলা, উপজেলা ও বিশেষ প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ ইমেইলে (newstarunkantho@gmail.com) সিভি পাঠাতে পারেন।

ভোলায় মুজিব শতবর্ষ ক্রিকেট লীগে একতা সংঘ চ্যাম্পিয়ন

তরুণ কণ্ঠ সংবাদ: / ৪ পড়েছেন.
প্রকাশ : সোমবার, ১৪ মার্চ, ২০২২
একতা সংঘ চ্যাম্পিয়ন

মো. কামরুল হোসেন সুমন, স্টাফ রিপোর্টার:

ভোলায় মাসব্যাপী অনুষ্ঠিত মুজিব শতবর্ষ ভোলা ক্রিকেট লীগের সোমবার ফাইনাল খেলায় কালিবাড়ি একাদশকে ৫ উইকেটে হারিয়ে একতা সংঘ চ্যাম্পিয়ন হয়েছে।

সোমবার (১৪ মার্চ) বিকালে ভোলার গজনবী স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মামুন আল ফারুক, ভোলা পৌরসভার প্যানেল মেয়র সালাউদ্দিন লিটন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়ারুল আলম লিটন, সহ-সভাপতি মো. ফয়সাল, অতিরিক্ত সাধারণ সম্পাদক ও মুজিব শতবর্ষ ভোলা জেলা ক্রিকেট লিগ টুর্নামেন্ট এর সদস্য সচিব মুনতাসির আলম রবিন চৌধুরি, যুগ্ম সম্পাদক কাজী বাবু, বাংলাদেশ প্রতিদিন এর ভোলা জেলা প্রতিনিধি জুন্নু রায়হান, কাউন্সিলর এরফানুর রহমান মিথুন মোল্লা প্রমূখ।

ফাইনাল খেলায় টসে জিতে প্রথমে একতা সংঘ বোলিং করে। কালিবাড়ি রোড একাদশ ৩৬ ওভারে ১০৭ রান করে অলআউট হয়। জাতীয় দলের প্লেয়ার আবু হায়দার রনি ৩টি উইকেট পেয়েছেন। অপরদিকে একতা সংঘ ১০৭ রানের জবাবে ৩৬ ওভার ১ বলে ৫ উইকেটে জয় লাভ করে। ম্যান অব দ্যা ম্যাচ একতা সংঘের মুহাম্মদ ইব্রাহীম।

তিনি ফাইনাল ম্যাচে নট আউট ২৫ রান এবং ৩ উইকেট শিকার করেন। ম্যান অব দ্যা সিরিজ হয়েছেন কালিবাড়ি রোডের আতিকুর রহমান। তিনি লীগে ২৩৩ রান এবং ১২ উইকেট শিকার করেন। ফাইনাল ম্যাচে আম্পায়ারিং করেন ভোলা ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি কামরুল ইসলাম সৈকত, ও মাইনুদ্দিন।

উল্লেখ্য, ১১ ফেব্রুয়ারি ভোলার গজনবী স্টেডিয়াম লীগের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন। লীগে মোট ১০ টি দল অংশ নিয়েছিল।


আরো পড়ুন




Theme Created By Tarunkantho.Com