Logo
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে জেলা, উপজেলা ও বিশেষ প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ ইমেইলে (newstarunkantho@gmail.com) সিভি পাঠাতে পারেন।

বেঁচতে চায় ক্যান্সার আক্রান্ত স্কুল ছাত্রী ফারজানা

তরুণ কণ্ঠ সংবাদ: / ২ পড়েছেন.
প্রকাশ : বুধবার, ৬ এপ্রিল, ২০২২
ক্যান্সার আক্রান্ত স্কুল ছাত্রী ফারজানা

নরসিংদী:

নরসিংদীর রায়পুরার মির্জাপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মাহমুদাবাদ টানপাড়া পাগলাবাড়ির হতদরিদ্র ভাড়ায় রিকশা চালক করিম মিয়ার মেয়ে ফারজানা (১২) বাম পায়ে উরুতে ক্যান্সারে আক্রান্ত হয়ে মানবেতর জীবন কাটাচ্ছেন। ফারজানা উপজেলার মাহমুদাবাদ রাজিউদ্দিন আহমেদ রাজু উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী।

ফারজানার মা জানায়, গত চার মাস পূর্বে পায়ে ফোঁড়ার মতো দেখা দিলে চিকিৎসার জন্য ভৈরব সেন্ট্রাল হাসপাতালে নিলে ডাক্তাররা অপারেশন করাতে বলেন। এক মাস আগে ব্লাড ক্যান্সার ধরা পড়ে তার। কিন্তু অপারেশন ব্যয়বহুল হওয়ায় তখন আর চিকিৎসা করাতে পারেনি স্বজনরা।

ফারজানার বোন ও স্থানীয়রা জানায়, ফারজানার বাবা রিক্সা চালিয়ে তাদের পড়াশুনা ও পরিবারের হাল টানছে কোনমতে। ফারজানার উন্নত চিকিৎসার প্রয়োজন। তাদের পরিবারটা খুবই নিম্নবিত্ত হওয়ায় ক্যান্সারের চিকিৎসার ব্যয় বহন করতে হিমশিমে পড়ছে পরিবারের লোকেরা। ফারজানাকে বাঁচাতে সমাজের বিত্তবান মানুষদের সহযোগিতা চায় তার পরিবার।

মির্জাপুর ইউপি চেয়ারম্যান মঞ্জুর এলাহী বলেন, স্কুল শিক্ষার্থী ফারজানার অসুস্থতার কথা শুনেছি। সম্মিলিতভাবে সহযোগিতা করলে তাকে বাঁচানো যাবে। তার পক্ষ থেকে ফারজানার প্রতি সর্বাত্মক সহযোগিতা থাকবে বলেও জানান তিনি।

উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো খলিলুর রহমান জানায়, অসুস্থ মেয়েটির স্বজনরা সমাজ সেবা কার্যালয়ে এসেছিলো। প্রয়োজনীয় কাগজপত্রসহ লিখিত আবেদন পেলে জেলায় প্রেরণ করা হবে। সমাজ সেবা অফিস থেকে ৫০ হাজার টাকা পর্যন্ত সহযোগিতা পেতে পারে।


আরো পড়ুন




Theme Created By Tarunkantho.Com