Logo
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে জেলা, উপজেলা ও বিশেষ প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ ইমেইলে (newstarunkantho@gmail.com) সিভি পাঠাতে পারেন।

শাহজাদপুর পূজা উদযাপন পরিষদে রতন সভাপতি মানিক সাধারন সম্পাদক

তরুণ কণ্ঠ সংবাদ: / ৩ পড়েছেন.
প্রকাশ : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
রতন সভাপতি মানিক সা. সম্পাদক

সেলিম রেজা, সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জের শাহজাদপুর পৌর শাখার পূজা উদযাপন পরিষদের দ্বি- বার্ষিক সম্মেলনে রতন বসাক সভাপতি ও মানিক সরকার সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছে।

মঙ্গলবার সকালে শাহজাদপুর রবিন্দ্র কাছারি বাড়ি অডিটরিয়ামে এ সম্মেলন অনুষ্ঠিত হয়, সম্মেলনের শুরুতেই প্রথম ধাপে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শ্রী বিনয় কুমার পালের সভাপতিত্বে এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি চয়ন ইসলাম, সাধারন সম্পাদক এ্যাড.শেখ আব্দুল হামিদ লাবলু,পৌর মেয়র মনির আক্তার খান তরুলোদী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মুস্তাক আহমেদ প্রমূখ। অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দকে ফুলের তোরা দিয়ে বরন করা হয়। এ ছাড়া উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন,সিরাজগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী সন্তোষ কুমার কানু, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন,জেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক শ্রী সঞ্জয় সাহা ।

আলোচনা সভা শেষে দ্বিতীয় ধাপে বিনয় কুমার পালের সভাপতিত্বে সম্মেলনে উপস্থিত থেকে সম্মেলন সম্পন্ন করেন, চয়ন ইসলাম, মেয়র মনির আক্তার খান তরুলোদী, জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি, সাধারন সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ ও পৌর কাউন্সিলর বৃন্দ।

এ সম্মেলনে প্রথমে বিনা প্রতিদন্দিতায় সাধারন সম্পাদক হিসেবে শ্রী মানিক সরারকে নির্বাচিত করেন এবং সভাপতি পদে রতন বসাক ও বলদেব সাহা এ দুইজন প্রতিদন্দি থাকায় ভোটের মাধ্যমে রতন বসাক বিজয়ী হন। উৎসব মূখর পরিবেশে সম্মেলন অনুষ্ঠিত হয় এবং সম্মেলনে উপস্থিত সনাতন ধর্মের সকলে আনন্দ মিছিল নিয়ে বাড়ি ফিরে যায়।


আরো পড়ুন




Theme Created By Tarunkantho.Com