Logo
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে জেলা, উপজেলা ও বিশেষ প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ ইমেইলে (newstarunkantho@gmail.com) সিভি পাঠাতে পারেন।

ঠাকুরগাঁওয়ে পৃথক দুটি ঘটনায় দুইজনের আত্মহত্যা

তরুণ কণ্ঠ সংবাদ: / ৪ পড়েছেন.
প্রকাশ : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
ঘটনায় দুইজনের আত্মহত্যা

মো. ইলিয়াস আলী, নিজস্ব প্রতিবেদক:

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে পৃথক দুটি ঘটনায় বাবুল হোসেন (৩২) ও সুভা রানী (৪৫) নামে দুইজন আত্মহত্যা করেছে।

জানা যায়, মঙ্গলবার (১২ এপ্রিল) সকালে বাবুল হোসেন স্ত্রীর সাথে সাংসারিক বিষয়ে কথা কাটাকাটি হয়। পরে অভিমান করে নিজ শয়ন ঘরে সকাল ৯ টায় ইদুর মারা গ্যাস ট্যাবলেট খেয়ে ফেলে । পরে বাবুল হোসেন অসুস্থ্য হয়ে গেলে পরিবারের লোকজন টের পেয়ে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের কতব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা প্রদান করে উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে রেফার্ড করেন। বাড়ির লোকজন অ্যাম্বুলেন্স যোগে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে দুপুরে বাবুল হোসেন মৃত্যু বরণ করেন।

নিহত বাবুল হোসেন বড়পলাশবাড়ী ইউনিয়নের বেলতলা গ্রামের শামসুল হকের ছেলে।

অন্যদিকে সুভা রানীর স্বামী জমি বিক্রি করতে চাইল বাধা দেয়। এ নিয়ে শাশুড়ির সাথে গত মঙ্গলবার (১২ এপ্রিল) ঝগড়া হয় । পরে বুধবার (১৩ এপ্রিল) ভোর ৪ টায় অভিমান করে নিজ শয়ন কক্ষে দানাদার বিষপান করে। পরে পরিবারের লোকজন সুভা রানী বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সকাল ১০ টায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।

নিহত সুভা রানী ধনতলা ইউনিয়নের বগাদিঘী ডাঙ্গাপাড়া গ্রামের পরেশ চন্দ্রের স্ত্রী।

এ বিষয়ে ধনতলা ইউনিয়নের চেয়ারম্যান সমর কুমার বলেন, পরেশ চন্দ্র জমি বিক্রি করতে চাইলে সুভা রানী বাধা দেয় । এ নিয়ে অভিমান করে ভোরবেলা দানাদার বিষ পান করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল আনাম বলেন, কোন পরিবারের অভিযোগ না থাকায়, সুরতাল প্রতিবেদন করে দুটি পৃথক ঘটনার ইউডি মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল ঘটনা জানা যাবে


আরো পড়ুন




Theme Created By Tarunkantho.Com