Logo
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে জেলা, উপজেলা ও বিশেষ প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ ইমেইলে (newstarunkantho@gmail.com) সিভি পাঠাতে পারেন।

ধল্লা ইউনিয়ন আ’লীগের সভাপতি শওকত ও সা.সম্পাদক দেলোয়ার

তরুণ কণ্ঠ সংবাদ: / ৫ পড়েছেন.
প্রকাশ : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
ধল্লা ইউনিয়ন আ'লীগের সভাপতি

মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য জনপ্রিয় কণ্ঠশিল্পী মমতাজ বেগম বলেন, বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রায় দলকে সুসংগঠিত রাখার ওপর সবসময় বিশেষ গুরুত্ব দেন আওয়ামী লীগ সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

তিনি মনে করেন, একটা সরকার সফলভাবে কাজ করতে পারবে তখনই যখন দল সুসংগঠিত থাকে। তাই জননেত্রী শেখ হাসিনার প্রতিটি নির্দেশ সবাইকে সততা ও নিষ্ঠার সাথে পালন করতে হবে।

আজ শনিবার (১৬ এপ্রিল) মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়ন শাখা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে ধল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে সংসদ সদস্য মমতাজ বেগম এসব কথা বলেন।

প্রধান বক্তা উপজেলা আওয়ামী লীগের সাধরন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মাজিদ খান বলেন, তৃণমূল পর্যায় থেকে নেতাকর্মীরা অনেক ত্যাগের বিনিময়ে এই সংগঠনটা ধরে রেখেছে। লড়াই সংগ্রামের মধ্যদিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা মানুষের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

ধল্লা ইউনিয়ন আওয়ামী লীগের আগামী ত্রি-বার্ষিক সভাপতি শওকত আনোয়ার ও সাধারণ সম্পাদক মো. দেলোয়ার হোসেন খান-কে নির্বাচিত করা হয়।

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিশেষ অতিথ বীর মুক্তিযোদ্ধা এ্যাড. গোলাম মহিউদ্দিন-সভাপতি জেলা আওয়ামী লীগ, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম পি.পি-সাধারণ সম্পাদক জেলা আওয়ামী লীগ, আব্দুল মজিদ ফটো, রমজান আলী সহ জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দ।


আরো পড়ুন




Theme Created By Tarunkantho.Com