Logo
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে জেলা, উপজেলা ও বিশেষ প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ ইমেইলে (newstarunkantho@gmail.com) সিভি পাঠাতে পারেন।

মানিকগঞ্জে পৃথক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

তরুণ কণ্ঠ সংবাদ: / ৪৯ পড়েছেন.
প্রকাশ : মঙ্গলবার, ৩ মে, ২০২২
মোটরসাইকেল আরোহী নিহত

মানিকগঞ্জ প্রতিনিধি:

১।মানিকগঞ্জের সিংগাইরে মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে খাদে পরে ১ যুবক নিহত হয়েছেন। আজ মঙ্গলবার (৩ মে ) বিকাল সাড়ে ৪ টার দিকে হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কের জয়মন্টপ ইউনিয়নের দেওলী ব্রীজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত-ফজলে রাব্বি পরাগ (২৬) রাজবাড়ী জেলার সদর থানার হরিসভা রোড লক্ষীকোল এলাকার আব্দুর রাজ্জাক মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী জানান, মানিকগঞ্জ গামী মোটরসাইকেল আরোহী পরাগ উপজেলার জয়মন্টপ ইউনিয়নের দেওলী ব্রীজ সংলগ্ন এলাকা পৌছালে মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার রেলিংয়ের সাথে আঘাত লেগে খাদে পরে যায় এবং ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

সিংগাইর থানার এসআই আজিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন আইনগত বিষয় প্রক্রিয়াধীন।

২। অপর দিকে মোটরসাইকেলে ঘুরতে বের হয়েছিলেন মানিকগঞ্জ সদর উপজেলার সরুন্ডি এলাকার মহিদুর রহমান (৩০)। তবে তিনি আর জীবিত বাড়ি ফেরেননি। দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তার মৃত্যু হয়।

মঙ্গলবার (৩ মে) দুপুরে মানিকগঞ্জ সদর উপজেলার বেউথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত মহিদুর রহমান সদর উপজেলার সরুন্ডি এলাকার মফিজুল ইসলামের ছেলে। তিনি সিঙ্গাপুর প্রবাসী ছিলেন।

সড়ক দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে মহিদুরের বন্ধু লাবু ব্যাপারী জানান, মহিদুর তার ছোট ভাইয়ের বউকে নিয়ে ঘুরতে বের হন। ঘুরে বাড়ি ফেরার পথে অন্য একটি মোটরসাইকেলের সঙ্গে সংর্ঘষ হয়। এতে তিনি গুরুতর আহত হন।

স্থানীয়রা উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়। ঢাকায় যাওয়ার পথে তিনি মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ জাগো নিউজকে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। তবে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো পড়ুন




Theme Created By Tarunkantho.Com