Logo
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে জেলা, উপজেলা ও বিশেষ প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ ইমেইলে (newstarunkantho@gmail.com) সিভি পাঠাতে পারেন।

বেতিল স্কুল এন্ড কলেজে এসএসস-২০০৭ শিক্ষার্থীদের ঈদ পুনর্মিলনী

তরুণ কণ্ঠ সংবাদ: / ৬ পড়েছেন.
প্রকাশ : শনিবার, ৭ মে, ২০২২
শিক্ষার্থীদের ঈদ পুনর্মিলনী

সেলিম রেজা, সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জ জেলার ঐতিহ্যবাহী বেতিল স্কুল এন্ড কলেজ ক্যাম্পাসে প্রাত্তন ২০০৭ সালের এসএসসি ব্যাচের ছাত্র-ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে, দীর্ঘ ১৫ বছর পর বন্ধুমহল একত্রিত হয়ে দিনব্যাপী কুশলাদি বিনিময়, খেলাধুলা, আড্ডা, স্মৃতিচারণ, খানাপিনা ও জামাতে নামাজে আদায়ের মাধ্যমে পুনর্মিলনী উদযাপন করেন। অনেকেই সন্তান সন্তানাদি সহ উপস্থিত হন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের সন্মানিত সভাপতি মানবিক শিল্পপতি জনাব আলহাজ শেখ আঃ ছালাম, সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জনাব হাফিজুর রহমান জোয়াদ্দার, আরও উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের সাবেক শিক্ষক, ষ্টাফ, ম্যানেজিং কমিটির সদস্য ও বেতিল এলাকার মুরব্বিগণ।

মিডিয়া পার্টনার হিসেবে দায়িত্ব পালন করেন প্রাত্তন ছাত্র একাত্তর টিভির সাংবাদিক রিশাদ হাসান।

দুপুরে ভুরিভোজ শেষে কুরআন তেলাওয়াতের মাধ্যমে কলেজ অডিটেরিয়ামে আলোচনা সভা শুরু হলে স্মৃতিচারণ করতে গিয়ে প্রাত্তন ছাত্র মো. ইব্রাহীম হোসেন বলেন, এই প্রতিষ্ঠান আমাদের প্রাণের প্রতিষ্ঠান এখানে আজকে পুরনো বন্ধুরা একসাথে সমবেত হতে পেরে খুবই ভাল লাগছে, আমরা সর্বদা সবাই একে অপরের সুখে দুঃখে পাশে থাকবো ইনশাআল্লাহ।

স্মৃতিচারণে কবীর মোল্লা বলেন, এই প্রতিষ্ঠানের সাথে আমাদের অন্তরের বন্ধন রয়েছে আমরা এই প্রতিষ্ঠানের সাবেক শিক্ষক ও সাবেক সভাপতি মরহুম ওমর ফারুক সাহেবের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করছি, আমরা এই প্রতিষ্ঠানের সুখে দুঃখে সর্বদা পাশে থাকবো।

স্মৃতিচারণে প্রাত্তন ছাত্র সাংবাদিক শেখ শামীম বলেন, আমরা প্রাণের এই প্রতিষ্ঠানে প্রাক্তন বন্ধুদের সাথে আজ মিলিত হতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আমরা আজীবন একে অন্যের পাশে ছায়া হয়ে থাকতে চাই। স্কুলের বন্ধুরা আমৃত্যু স্মৃতির মণিকোঠায় চির অম্লান হয়ে রবে। আমরা এই প্রতিষ্ঠানের শ্রদ্ধেয় শিক্ষক ও ষ্টাফদের কাছে চির কৃতজ্ঞ।

বর্তমান সভাপতির মানবিক ও উন্নয়ন কর্মকান্ডের জন্য সকল বন্ধুদের পক্ষ থেকে আলহাজ শেখ ছালাম সাহেবের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। স্মৃতিচারণ করতে গিয়ে আবেগ ভরা কণ্ঠে বর্তমান ভারপ্রাপ্ত অধ্যক্ষ জনাব হাফিজুর রহমান জোয়াদ্দার বলেন, দীর্ঘদিন পর এতগুলো প্রিয় চেনামুখ একসাথে দেখে সত্যি আমি আনন্দিত তিনি সকল ছাত্র-ছাত্রীদের উজ্জল ভবিষ্যত ও মঙ্গল কামনা করেন।

শুভেচ্ছা ও সমাপনী বক্তব্যে প্রধান অতিথি মানবিক শিল্পপতি জনাব আলহাজ শেখ আ. ছালাম বলেন, তোমরা সততা ও ন্যায় নীতির সাথে কর্মক্ষেত্রে এগিয়ে যাও তোমাদের কর্মজীবন, ব্যক্তিজীবন, পারিবারিক জীবন সুখী হোক। আমি সর্বদা তোমাদের পাশে ছিলাম, আছি, থাকবো ইনশাআল্লাহ, তিনি আরও বলেন তোমরা নিষ্ঠার সাথে সমাজ ও দেশের সেবায় এগিয়ে যাও তোমাদের সফলতা আসবেই। আগামীতে আরও বড় আকারে আয়োজনের আহবান ও পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি সবার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন৷


আরো পড়ুন




Theme Created By Tarunkantho.Com