Logo
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে জেলা, উপজেলা ও বিশেষ প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ ইমেইলে (newstarunkantho@gmail.com) সিভি পাঠাতে পারেন।

সিংগাইর পৌরসভায় স্পট ট্টেড লাইসেন্স বিতরণ

তরুণ কণ্ঠ সংবাদ: / ১৬৪ পড়েছেন.
প্রকাশ : মঙ্গলবার, ১০ মে, ২০২২
সিংগাইর পৌরসভায় স্পট ট্টেড লাইসেন্স বিতরণ

এফ এম ফজলু:

সিংগাইর পৌরসভা ২০০১ সালে গঠিত হলেও সদর বাজার সহ ঘোনাপাড়া, গোবিন্দল ও আজিমপুর রং এর বাজারে কাঁচাবাজারে কোথাও ট্রেড লাইসেন্স বিতরণ করা হয়নি। বর্তমান মেয়র আবু নাঈম মো বাশার পৌরসভা নিয়ে তার পরিকল্পনার অংশ বিশেষ এই স্পট ট্টেড লাইসেন্স বিতরণ করেছেন।

আজ (১০ মে) মঙ্গলবার সকাল মেয়র নিজে উপস্থিত হয়ে বাজার কমিটির সভাপতি হাজী শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক হাজী আ. বারেক খান ও ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর সোহেলকে সংগে নিয়ে সিংগাইর বাজারের উত্তর পাশে কাঁচাবাজারে পরিদর্শন করেন।

এ সময় ১২৭ জন ব্যবসায়ীর নাম তালিকা তৈরি করেন। এর মধ্যে ৪৭ জন মাছ ব্যবসায়ী, ২ জন শুটকি মাছ ব্যবসায়ী ও ৭৯ জন কাঁচা তরকারি ব্যবসায়ী, প্রতিজনের কাছ থেকে ৭৭৫ টাকা করে নিয়ে ও বাকী বাজার হতেও এই স্পট ট্টেড লাইসেন্স বিতরণ করে পৌরসভার রাজস্ব আদায়ের পথ সুগম হয়েছে।

আজ কাঁচা তরকারি ও মাছ বাজারে বৈরী আবহাওয়ার প্রতিকূলতায় বৃষ্টিতে দীর্ঘ সময় দাড়িয়ে থেকে মেয়র যে রাজস্ব আদায় করেছেন দৃশ্যটি দেখে ধন্যবাদ জানিয়েছে সাবেক কাউন্সিলর হাজী এফ এম রিপন আক্তার ফজলু।


আরো পড়ুন




Theme Created By Tarunkantho.Com