Logo
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে জেলা, উপজেলা ও বিশেষ প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ ইমেইলে (newstarunkantho@gmail.com) সিভি পাঠাতে পারেন।

সব নেতা-কর্মীকে মুক্তি দিলে হবে  নির্বাচন: মির্জা ফখরুল

তরুণ কণ্ঠ সংবাদ: / ৩৭ পড়েছেন.
প্রকাশ : শুক্রবার, ১৩ মে, ২০২২

মো. বিপুল ইসলাম, লালমনিরহাট জেলা প্রতিনিধি:

বৃহস্পতিবার (১২মে) সকাল ১১ টায় লালমনিরহাটের শহীদ সোহরাওয়ার্দী মাঠে বাইসাইকেল র‍্যালির উদ্বোধনী অনুষ্ঠানে বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বর্তমান সরকার ৩৫ লাখ মানুষের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়েছে। তাছাড়া ৬ লাখের বেশি মানুষ খুন ও গুমের শিকার হয়েছে তাই জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর আরো বলেন, নিরপক্ষ সরকারকে ক্ষমতা দিতে হবে  এবং সেই নিরপক্ষ সরকারের অধীনে নতুন নির্বাচন কমিশনের পরিচালনায় নির্বাচন অনুষ্ঠিত হবে। তার আগে কোনো নির্বাচন নয়। দেশনেত্রীসহ সব নেতাকর্মীকে মুক্তি দিতে হবে। তারপরই বাংলাদেশে  নির্বাচন হবে।

লালমনিরহাট জেলা বিএনপির র‍্যালি প্রসঙ্গে মহাসচিব বলেন, এটাকে আমি সাইকেল র‍্যালি বলতে চাই না। আমি এটাকে গণতন্ত্রের র‍্যালি বলে অভিহিত করতে চাই। আজকের এই র‍্যালির মধ্য দিয়ে নতুন যাত্রা শুরু হলো। ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে আমরা যে স্বপ্ন দেখেছিলাম, যে চেতনার জন্য আমরা লড়াই করেছিলাম, সেই চেতনা, সেই স্বপ্নকে বাস্তবায়িত করতে আজ লালমনিরহাট থেকে গণতন্ত্রের নতুন যাত্রা শুরু হলো।

বিএনপির সাংগঠনিক সম্পাদক সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবিব দুলুর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন- বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, ক্রীড়া কমিটির সদস্য সচিব ঢাকা মহানগর উত্তর বিএনপি’র সদস্য সচিব আমিনুল হক, জেলা বিএনপির সম্পাদক হাফিজুর রহমান বাবলা, সদর বিএনপির আহ্বায়ক একেএম মমিনুল হকসহ রংপুর বিভাগের বিএনপি’র নেতাকর্মীরা।
সাইকেল র‍্যালি শেষে মহাসচিব মির্জা ফখরুল  ইসলাম আলমগীর লালমনিরহাট রেলওয়ে সোহরাওয়ার্দী মাঠ থেকে বাই-সাইকেল র‌্যালি শোভাযাত্রা নিয়ে বড়বাড়ী মাঠে উপস্থিত হন এবং পড়ে তিনি স্বাধীনতার সুবর্ণজয়ন্তী  উপলক্ষ্যে  বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ক্রিয়া কমিটির উদ্যোগে লালমনিরহাট জেলার বড়বাড়ি ইউনিয়নে বিকেল ৪ টায় জিয়া স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর শুভ উদ্ভোধন করেন।


আরো পড়ুন




Theme Created By Tarunkantho.Com