Logo




সাটুরিয়ায় ধানকাটার শ্রমিককে জবাই করে হত্যা

তরুণকণ্ঠ :
প্রকাশ : সোমবার, ১৬ মে, ২০২২
সাটুরিয়ায় ধানকাটার শ্রমিককে

হাবিবুর রহমান, সাটুরিয়া প্রতিনিধি:

আরিফ হোসেন (২৫)নামে এক ধানকাটার শ্রমিককে ধারালো কাস্তে দিয়ে জবাই করে হত্যা করা হয়েছে। এই হত্যাকান্ডের সাথে জড়িত  মানিক ওরফে হৃদয় (৩২) নামে একজনকে গ্রেফতার করেছে সাটুরিয়া থানা পুলিশ।

সোমবার বেলা দেড়টার দিকে উপজেলার বালিয়াটি ইউনিয়নের গর্জনা চকে এই ঘটনা ঘটে।নিহত আরিফ হোসেন মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার ফকিরপাড়া এলাকার জিরিম কবিরাজের ছেলে।গ্রেফতারকৃত  মানিক ওরফে হৃদয় (৩২) একই উপজেলার পারুরিয়া বাঘুটিয়া এলাকার মোঃ মেহের আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, কিছুদিন আগে আরিফ ও মানিক গর্জনা গ্রামের ইউনুছ মিয়ার জমির ধানকাটার জন্য আসে। প্রতিদিনের মত আজও ইউনুছের জমির ধান কাটকে যায় তারা। ধানকাটা কালীন সময় ভিকটিম ও আসামীর সাথে ধানকাটা নিয়ে কথা কাটাকাটি ও তর্ক বিতর্কের এক পর্যায়ে আসামির হাতে থাকা ধানকাটা ধারালো কাস্তে দিয়ে ভিকটিমকে জবাই করেন। পরে আশেপাশে লোকজন এগিয়ে আসলে আসামি মানিক পালানোর চেষ্টাকালে স্থানীয় লোকজন আসামিকে আটক করে পুলিশের নিকট সোর্পদ করেন।

বিষয়টি নিশ্চিত করে সাটুরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আশরাফুল আলম জানান, দুপুরে গর্জনা চকে জসিম মিয়ার পানির পাম্পের টিনের একচালা ঘরের ভিতর থেকে নিহত আরিফের গলাকাটা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় এক জনকে আটক করা হয়েছে। আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


আরো পড়ুন




Theme Created By Tarunkantho.Com