Logo




শাহজাদপুরে সহকারী জজের বাসায় চুরি, মালামাল সহ ২ চোর আটক

তরুণকণ্ঠ :
প্রকাশ : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
সহকারী জজের বাসায় চুরি

সেলিম রেজা, সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা চৌকি আদালতের বিজ্ঞ সিনিয়র সহকারি জজ মো. সোহেল রানার বাসা থেকে চুরি যাওয়া ২ টি ল্যাপটপ ১টি মানি ব্যাগ ও ১ টি শাড়ী উদ্ধারসহ দুই চোরকে আটক করেছে শাহজাদপুর থানা পুলিশ।

জানা যায়, গত মঙ্গল বার (২৪ মে) দুপুরে পৌর এলাকার কান্দা পাড়া মহল্লায় জজের ভাড়া বাসায় চুরি হয়।

এব্যাপারে,, আদালতের সেরেস্তা আমিরুল মোমেন খান বাদী হয়ে অজ্ঞাত নামে শাহজাদপুর থানায় একটি মামলা দায়ের করেন।

পরে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খানের নেতৃত্বে এসআই কাঞ্চন কুমার, এসআই খলিলুর, এসআই ফারুক সংগীয় পুলিশ ফোর্স চুরি যওয়া বাসার পাশে থাকা সিসিটিভি ফুটেজ দেখে পর্যালোচনা করে গোপন সংবাদের ভিত্তিতে পার্শ্ববর্তী উল্লাপাড়া রেলষ্টেশন থেকে মো. মাসুদ রানা (২৮) কে গ্রেপ্তার করে তাকে জিজ্ঞাসাবাদ করলে সে জালালের নাম বলে দেয় পরে (২৫ মে) দিবাগত রাতে পৌর এলাকার দাবারিয়া মহল্লা থেকে চুরি যাওয়া মালামালসহ মো. জালাল(৩২) কে গ্রেপ্তার করে।

এই চুরি যাওয়া ল্যাপটপ দুটি ক্রয় করে শাহজাদপুর মনিরামপুর বাজারের সিরাজপ্লাজার শাহীন টেলিকম দোকানের স্বত্বাধিকারী মো. শাহীন (৪২) তবে শাহীন পলাতক থাকায় তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি বলে জানিয়েছেন অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান।

জানা যায়, গ্রেপ্তারকৃত মাসুদ রানা উল্লাপাড়া উপজেলার কাওয়াক গ্রামের মৃত লিটন সেখের পুত্র ও মো. জালাল শাহজাদপুর পৌর এলাকার দ্বাবারিয়া গ্রামের মৃত মজিবর সর্দারের পুত্র। আসামীদের বৃহস্পতিবার দুপুরে শাহজাদপুর উপজেলা আদালতে প্রেরন করা হয়েছে।


আরো পড়ুন




Theme Created By Tarunkantho.Com