Logo




সিরাজগঞ্জে শাহজাদপুরে নৌকার প্রার্থী লুৎফর রহমান বিজয়ী

তরুণকণ্ঠ :
প্রকাশ : বুধবার, ১৫ জুন, ২০২২
লুৎফর রহমান বিজয়ী

সেলিম রেজা, সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার সোনাতনি ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৫ জন স্বতন্ত্র প্রার্থীকে পরাজিত করে বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী মোঃ লুৎফর রহমান।

বেসরকারি ফলাফলের তথ্য অনুযায়ী সোনাতনী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোঃ লুতফর রহমান পেয়েছেন ৯৫৫৫ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোঃ রুবেল হোসেন পেয়েছেন ২০৩৮ ভোট।

সরেজমিন ঘুরে দেখা যায়, বিপুল উৎসাহ-উদ্দিপনার মধ্যে দিয়ে শান্তিপূর্ণ ভাবে শেষ হয়েছে শাহজাদপুর উপজেলার সোনাতনি ইউনিয়ন পরিষদের নির্বাচন। বুধবার সকাল ৮টা থেকে উৎসবমুখর পরিবেশে বিকাল ৪টা পর্যন্ত ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদানে জন্য নিজ নিজ কেন্দ্রে এসে লাইনে দাঁড়ান। এদিকে নির্বাচন কমিশন কর্তৃক ভোট গ্রহনে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা নিজ নিজ দায়িত্ব পালনের মধ্যদিয়ে ভোটারদের সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট প্রদান নিশ্চিত করেছেন।

যমুনা নদী বিধৌত সোনাতনি ইউনিয়নের মোট ১৮ হাজার ৪শ ৫১ ভোটারের মধ্যে পুরুষ ভোটার ৯ হাজার ১শ ১০ জন এবং নারী ভোটার ৯ হাজার ৩শ ৪১ জন। মোট ১৩টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী ১ জন ও ৫ জন স্বতন্ত্র প্রার্থীসহ মোট ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। ইউপি সদস্য পদে ৩২ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।


আরো পড়ুন




Theme Created By Tarunkantho.Com