Logo




ত্রিশালে ট্রাক চাপায় সাংবাদিক নিহত

তরুণকণ্ঠ :
প্রকাশ : শুক্রবার, ১৭ জুন, ২০২২
ত্রিশালে ট্রাক চাপায় সাংবাদিক নিহত

মো. মোস্তাকিম বিল্লাহ রাজু, ত্রিশাল (ময়মনসিংহ):

ময়মনসিংহের ত্রিশালে ট্রাকচাপায় মাহমুদুল হাসান নামে এক সাংবাদিক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চেলেরঘাট নামক স্থানে ট্রাক চাপায় মর্মান্তিকভাবে আহত হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শারীরিক অবস্থার অবনতি ঘটলে ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় (১৭ জুন) শুক্রবার সকালে তার মৃত্যু হয়।

তিনি ঢাকা প্রতিদিন পত্রিকার ত্রিশাল উপজেলা প্রতিনিধি ও ত্রিশাল প্রেসক্লাবের কার্যকরী কমিটির সদস্য ছিলেন।

জানা যায়, বৃহস্পতিবার রাতে মাহমুদুল হাসান রতন তার গ্রামের বাড়ি বাগান হাইত্যানিকান্দা মোটরসাইকেলযোগে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চেলেরঘাট নামক এলাকায় ৪ লেনের মহাসড়ক পার হওয়ার জন্য তিনি ইউটার্ন নিলে এ সময় বিপরীতদিক থেকে আসা একটি ট্রাক তাকে ধাক্কা দেওয়ায় মোটরসাইকেলসহ ট্রাকের চাকার নিচে পড়েন। ট্রাক চাপায় তার একটি পা থেতলে যায়। তাকে উদ্ধার করে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়। শুক্রবার সকালে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। রিপোর্ট তৈরি করা হয়েছে। এ ব্যাপারে যথাযথ পদক্ষেপ নেওয়া হবে।


আরো পড়ুন




Theme Created By Tarunkantho.Com