Logo




বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

তরুণকণ্ঠ :
প্রকাশ : সোমবার, ২০ জুন, ২০২২
ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

আবুবকর ছিদ্দীক, বান্দরবান প্রতিনিধি:

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ফাইনাল ও সমাপনী খেলা অনুষ্ঠিত।

২০ শে জুন সোমবার বিকেলে বান্দরবান পৌরসভার আয়োজনে ঐতিহাসিক রাজার মাঠ প্রাঙ্গনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২২ এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর ফাইনাল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ইয়াছমিন পারভীন তিবরীজি, জেলাপ্রশাসক, বান্দরবান জেলা।

বান্দরবান পৌরসভার সম্মানিত মেয়র সভাপতিতে বান্দরবান পার্বত্য জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ ইলিয়াছ, বান্দরবান পৌরসভার সচিব তৌহিদুল ইসলাম, ৪ নং ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক, ৫ নং ওয়ার্ড কাউন্সিলর মংমংচিং মারমা,সহ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা ছাত্র ছাত্রী ও বিভিন্ন সংগঠনের প্রতিনিধি এবং অসংখ্য দর্শক উপস্থিত ছিলেন।

বালকদের ফাইনালে টাইব্রেকারে বালাঘাটা প্রাথমিক বিদ্যালয় দল ৩-১ গোলে ডনবস্কো সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে।

বালিকাদের ফাইনালে কালাঘাটা প্রাথমিক বিদ্যালয় দল ২-০ গোলে হাফেজঘোনা প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে। বিজয়ী ও বিজিত এবং অংশগ্রহণকারী প্রতিটি দলের প্রতি রইলো শুভেচ্ছা ও অভিনন্দন।

বান্দরবানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২২ ফাইনাল খেলা ও সমাপনী অনুষ্ঠিত। ঐতিহাসিক রাজা মাঠে ছোট মামণি সহ ছোট বাবা নিয়ের এ খেলা অনুষ্ঠিত হয়। উল্লেখ্য, বান্দরবানে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে বালক দলে ১৭টি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বালিকা দলে ১৭টি সরকারি প্রাথমিক বিদ্যালয় অংশ গ্রহণ করেছে।


আরো পড়ুন




Theme Created By Tarunkantho.Com