Logo
অভিনন্দন বার্তা
আজকের তরুণকণ্ঠ'র দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে সকল কলাকুশলী, লেখক, পাঠক ও শুভানুধ্যায়ীদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।




নওগাঁয় ভূয়া ৩ নিয়োগপত্রসহ দুই প্রতারক গ্রেফতার

তরুণকণ্ঠ :
প্রকাশ : রবিবার, ৩ জুলাই, ২০২২

মো. ফারুক হোসেন, নওগাঁ প্রতিনিধি:

নওগাঁর বদলগাছী থানার বিষ্ণপুর এলাকা হতে সেনা সদর দপ্তরের ৩টি ভূয়া নিয়োগপত্র, ৮টি ভুয়া সীলসহ প্রতারণা মামলার অভিযুক্ত আসামী মো. খোরশেদ আলম মিঠু (৩৮) ও মো. সুজন মন্ডল (৫০) নামের দুই প্রতারককে গ্রেফতার করেছে র‍্যাব।

র‌্যাব-৫, সিপিসি-৩ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারি পুলিশ সুপার মো. মাসুদ রানা এবং কোম্পানী উপ-অধিনায়ক সহকারি পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে শনিবার দিবাগত রাত ১১ টার দিকে জেলার বদলগাছী উপজেলার বিষ্ণপুর গ্রামের মৃত আব্দুল মতিন মন্ডলের ছেলে মো. খোরশেদ আলম মিঠু ও একই গ্রামের মো. ফরছেদ আলীর ছেলে মোঃ সুজন মন্ডলকে হাতেনাতে আটক করা হয়।

র‍্যাব আরও জানায় যে, অভিযুক্ত ব্যক্তিদ্বয় ভিকটিম এবং তার মায়ের কাছে সেনা সদর দপ্তরের মেসওয়েটার ও অফিস সহায়ক পদে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে সাড়ে নয় লক্ষ টাকা হাতিয়ে নেয়। পরবর্তীতে ভিকটিম চাকরি খবর জানতে চাইলে গত ৩০ জুন ২০২২ ইং তারিখে নিয়োগপত্র নেওয়ার জন্য আরও পঞ্চাশ হাজার টাকা নিয়ে আসতে বলে। পরবর্তীতে তাদের কথা বার্তা অসামঞ্জস্য মনে হলে ভিকটিম গতকাল শনিবার র‌্যাবকে অবগত করে এবং প্রতারকদ্বয় ভিকটিমের কাছে টাকা নিতে আসলে ক্যাম্পের আভিযানিক দল তাদেরকে হাতেনাতে গ্রেফতার ও ভিকটিমদেরকে উদ্ধার করতে সক্ষম হয়।

পরবর্তীতে তাদের বিরুদ্ধে বদলগাছী থানায় মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


আরো পড়ুন




Theme Created By Tarunkantho.Com