Logo
অভিনন্দন বার্তা
আজকের তরুণকণ্ঠ'র দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে সকল কলাকুশলী, লেখক, পাঠক ও শুভানুধ্যায়ীদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।




কালীগঞ্জে পৃথক সড়ক দূর্ঘটনায় গেলো দুই জনের প্রাণ

তরুণকণ্ঠ :
প্রকাশ : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২
পৃথক সড়ক দুর্ঘটনায়

মো. মাহফুজুর রহমান, গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের কালীগঞ্জে দূর্ঘটনায় দুইজনের মৃত্যুর সংবাদ পাওয়া গেছে। বৃহস্পতিবার (২৮ জুলাই) সকালে কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়কের টেকপাড়া নামকস্থানে কাজী পরিবহনের একটি যাত্রীবাহী বাস খোকন মিয়া (৫০) নামের এক বৃদ্ধকে চাপা দিলে তিনি ঘটনাস্থলেই নিহত হন। অন্যদিকে বুধবার (২৭ জুলাই) রাতে একই সড়কের শিমুলিয়া নামকস্থানে জয় রোজারিও (৩৯) নামের এক মোটরসাইকেল আরোহী কাভার্ডভ্যানের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হন।

বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনিসুর রহমান। নিহত খোকন কালীগঞ্জ পৌর এলাকার দেওয়ালেরটেক গ্রামের মৃত আমির হোসেনের ছেলে। তিনি ওই গ্রামে নিহতের খালাত ভাই রজব আলীর বাড়ীতে ভাড়া থাকেন। তিনি ঢাকায় রিকশা চালান।

অন্যদিকে, নিহত জয় উপজেলার বক্তারপুর ইউনিয়নের জয়রামবেড় এলাকার বাবুল রোজারিওর ছেলে।

ওসি জানান, বৃহস্পতিবার সকালে ঢাকার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়ক পার হওয়ার সময় টঙ্গীগামী কাজী পরিবহনের একটি যাত্রীবাহী বাস চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থলেই বৃদ্ধের মৃত্যু হয়।

তিনি আরো জানান, বুধবার রাতে ড্রাইভিং লাইসেন্স নিয়ে বাড়ি ফেরার পথে কালীগঞ্জগামী একটি কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী জয়ের মৃত্যু হয়। এ ঘটনায় আরো দুই মোটরসাইকেল আরোহী আহত হন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। পৃথকদুটি ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেো জানান পুলিশের ওই কর্মকর্তা।


আরো পড়ুন




Theme Created By Tarunkantho.Com