Logo
শিরোনাম :
সাভারে স্বপ্নস্বর আবৃত্তি কর্মশালার উদ্বোধন হলো আজ আরব আমিরাতের কাছে নতুন ক্ষেপণাস্ত্রব্যবস্থা বিক্রি করবে ইসরাইল এবার ধুসর ডিম দিলো পাঁতিহাস আ’লীগের জোটে ভোট করতে চাই না; ভাইস চেয়ারম্যান তোফাজ্জল রায়গঞ্জ ভুইয়াগাঁতী উচ্চ বিদ্যালয়; অযত্ন অবহেলায় নষ্ট হচ্ছে সরকারি বিনামূল্যের পাঠ্য বই গোবরচাঁপাহাট মহাবিদ্যালয় সংরক্ষিত পাশসহ চার দিনের লম্বা ছুটিতে ‘বাংলাদেশ ইসলামিক জার্নালিস্ট অ্যাসোসিয়েশন’-এর আত্মপ্রকাশ শিবচরে মালামালসহ পিকআপ ছিনতাই, গ্রেফতার-৪ ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলি আল হামুদি বাঘায় চাচার ছুরিকাঘাতে চিকিৎসাধিন অবস্থায় ভাতিজার মৃত্যু
অভিনন্দন বার্তা
আজকের তরুণকণ্ঠ'র দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে সকল কলাকুশলী, লেখক, পাঠক ও শুভানুধ্যায়ীদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।




কালীগঞ্জে রাস্তার পাশে পড়ে ছিল অজ্ঞাত যুবকের মরদেহ

তরুণকণ্ঠ :
প্রকাশ : রবিবার, ৩১ জুলাই, ২০২২
অজ্ঞাত যুবকের মরদেহ

মো. মাহফুজুর রহমান, গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের কালীগঞ্জে সড়কের পাশ থেকে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার (৩১ জুলাই) দুপুরে উপজেলার নাগরী ইউনিয়নের পানজোরা-কালীগঞ্জ সড়কের তিরিয়া নামকস্থান থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) এমদাদুল হোসেন।

নিহত অজ্ঞাত যুবকের আনুমানিক বয়স ৩৫। পড়নে পুরনো ময়লা একটি প্যান্ট ও কালো রঙ্গের একটি টি-শার্ট। উচ্চতা আনুমানিক ৫ ফুট ১ ইঞ্চি। চেয়ারা দেখে অনেকটা মানসিক ভারসাম্যহীন বলে মনে হচ্ছে।

এসআই এমদাদুল হোসেন জানান, সকালে উপজেলার নাগরী ইউনিয়নের পানজোরা-কালীগঞ্জ সড়কের তিরিয়া নামকস্থানে অজ্ঞাত ওই যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে জানায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে অজ্ঞাত ওই যুবকের মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। ধারণা করা হচ্ছে যুবকটি মানসিক ভারসাম্যহীন। তাকে ভোরে অজ্ঞাত কোন গাড়ী চাপা দিয়ে থাকতে পারে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান পুলিশের ওই এসআই।


আরো পড়ুন




Theme Created By Tarunkantho.Com