Logo
অভিনন্দন বার্তা
আজকের তরুণকণ্ঠ'র দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে সকল কলাকুশলী, লেখক, পাঠক ও শুভানুধ্যায়ীদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।




বাঘায় মাদক সেবনের অপরাধে তিনজনকে বিনাশ্রম কারাদন্ড

তরুণকণ্ঠ :
প্রকাশ : বুধবার, ৩ আগস্ট, ২০২২
বিনাশ্রম কারাদন্ড

মোস্তাফিজুর রহমান, বাঘা উপজেলা প্রতিনিধি:

রাজশাহীর বাঘায় মাদকদ্রব্য সেবনের অপরাধে বিভিন্ন মেয়াদে ভ্রাম্যমান আদালতে তিনজনকে বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে। বুধবার (৩ আগষ্ট) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্টেট শারমিন আখতার এ কারাদন্ড প্রদান করেন।

কারাদন্ড প্রাপ্তরা বাঘা উপজেলার বাসিন্দা। চকনারায়ণপুর গ্রামের ছিদ্দিক মন্ডলের ছেলে সাগর আহম্মেদ সোহাগ (২৪)। কলিগ্রামের মৃত নছিম মন্ডলের ছেলে আলতাফ হোসেন (৪৫), উত্তর মিলিক বাঘা গ্রামের মৃত নিয়ত আলীর ছেলে বেলাল হোসেন (৫৯)।

আদালত সূত্রে জানা গেছে, দন্ডপ্রাপ্তদের মাদক সেবনের অভিযোগে নিজ নিজ এলাকায় অভিযান চালিয়ে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ।

এসময় উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আখতার ভ্রাম্যমাণ আদালতে আটককৃতদের মধ্যে হিরোইন সেবনের অপরাধে আলতাফ হোসেনকে ৬ মাস, গাঁজা সেবনের অপরাধে সাগর আহম্মেদ সোহাগকে ৩ মাসের এবং বেলাল হোসেনকে ১ মাস বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

বিষয়টি নিশ্চিত করে নির্বাহী কর্মকর্ত জানান,জেলার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক সাইফুল ইসলামকে নিয়ে অভিযান পরিচালনা করা হয়। ওই সময় নিজ নিজ অপরাধ স্বীকার করায় বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে তাদের। দন্ডপ্রাপ্ত সকলকে কারাগারে পাঠানো হয়েছে।


আরো পড়ুন




Theme Created By Tarunkantho.Com