Logo

জুয়া খেলায় বাধা দেওয়ায় স্ত্রীকে হত্যা করে গাছে ঝুলিয়ে রাখে জুয়ারি স্বামী

অনলাইন ডেক্স;
প্রকাশ: মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১

সিরাজগঞ্জের শাহজাদপুরে জুয়া খেলায় বাধা দেওয়ায় স্ত্রীকে পিটিয়ে এবং শ্বাসরোধ করে হত্যার পর তাঁর লাশ আমগাছে ঝুলিয়ে রাখেছে জুয়ারি স্বামী।

সোমবার বিকেলে উপজেলার নরিনা ইউনিয়নে বাতিয়া পূর্বপাড়া গ্রাম থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তের জন্য লাশ সিরাজগঞ্জে ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে পাঠানো হবে বলে জানা গেছে । এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিহত নারীর নাম আয়শা খাতুন (৩০)। তাঁর স্বামীর নাম মোঃ মোস্তফা র্ঘর্টনার পর থেকে গা ঢাকা৷ দিয়ে রয়েছেন। নিহত আয়শা খাতুনের দুই বোনের ভাষ্য মতে, তাঁদের বাড়ি উপজেলার চুলধরী গ্রামে। প্রায় একদশক আগে নরিনা ইউনিয়নের বাতিয়া পূর্ব পাড়া গ্রামের শাহজাহানের ছেলে মোস্তফার সঙ্গে তাঁদের বোন আয়শার বিয়ে হয়। বিয়ের পর বোনের সংসারে কোনো ঝামেলা ছিল না। তবে সম্প্রতি মোস্তফা অনলাইনে জুয়া খেলায় আসক্ত হন। এর জেরে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ দেখা দেয়। জুয়া খেলায় বাধা দেন আয়শা। এতে মোস্তফা ক্ষুদ্ধ হন। এর জন্য রাতে আয়শাকে মারধর করে শ্বাসরোধে হত্যার পর তাঁর লাশ বাড়ির পেছনে একটি আমগাছে ঝুলিয়ে রাখেন মোস্তফা।

মোস্তফা পলাতক থাকায় তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগের বিষয়ে কোনো বক্তব্য পাওয়া যায়নি। তাঁর স্বজনরা বলেন, তাঁরা ঘটনার বিষয়ে কিছু জানেন না।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান বলেন, নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


More News Of This Category
Theme Created By Tarunkantho.Com