Logo
শিরোনাম :
সাভারে স্বপ্নস্বর আবৃত্তি কর্মশালার উদ্বোধন হলো আজ আরব আমিরাতের কাছে নতুন ক্ষেপণাস্ত্রব্যবস্থা বিক্রি করবে ইসরাইল এবার ধুসর ডিম দিলো পাঁতিহাস আ’লীগের জোটে ভোট করতে চাই না; ভাইস চেয়ারম্যান তোফাজ্জল রায়গঞ্জ ভুইয়াগাঁতী উচ্চ বিদ্যালয়; অযত্ন অবহেলায় নষ্ট হচ্ছে সরকারি বিনামূল্যের পাঠ্য বই গোবরচাঁপাহাট মহাবিদ্যালয় সংরক্ষিত পাশসহ চার দিনের লম্বা ছুটিতে ‘বাংলাদেশ ইসলামিক জার্নালিস্ট অ্যাসোসিয়েশন’-এর আত্মপ্রকাশ শিবচরে মালামালসহ পিকআপ ছিনতাই, গ্রেফতার-৪ ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলি আল হামুদি বাঘায় চাচার ছুরিকাঘাতে চিকিৎসাধিন অবস্থায় ভাতিজার মৃত্যু
অভিনন্দন বার্তা
আজকের তরুণকণ্ঠ'র দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে সকল কলাকুশলী, লেখক, পাঠক ও শুভানুধ্যায়ীদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।




ফুলবাড়ীতে ডাক্তার কর্তৃক শিক্ষক লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন

তরুণকণ্ঠ :
প্রকাশ : বুধবার, ১০ আগস্ট, ২০২২

মো. আরিফুল ইসলাম, ফুলবাড়ী(কুড়িগ্রাম)প্রতিনিধি:

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সলিমুল্লাহকে লাঞ্ছিত করার প্রতিবাদে ডাক্তার আনোয়ার হোসেনের অপসারণের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত।

বুধবার (১০ আগস্ট) বিকাল ৫ টায় কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা গেইটে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সলিমুল্লাহকে লাঞ্ছিত করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারি সার্জন ডাক্তার আনোয়ার হোসেনের অপসারণের দাবিতে মানববন্ধন করেন ফুলবাড়ী উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি।

জানা যায়, গত ৭ আগস্ট দিবাগত রাত ৩ টায় দক্ষিণ কুটি চন্দ্রখানা জেলে পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সলিমুল্লাহকে অসুস্থ অবস্থায় ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে চিকিৎসার জন্য নিয়ে আসলে জরুরী বিভাগে ডাক্তার না থাকায় ওয়ার্ড বয় ২য় তলায় ডাক্তারকে দেখাতে বলে। ওয়ার্ড বয়ের কথা মতো ২য় তলায় নিয়ে গেলে দ্বায়িত্বরত চিকিৎসক সহকারি সার্জন ডাক্তার আনোয়ার হোসেনের কাছে নিয়ে যায়, রুগী দেখে তিনি প্রচন্ড রেগে যান এবং রাগান্বিত ভাবে বলেন, কার অনুমোতিতে রুগীকে এখানে নিয়ে এসেছো। এখনি এখান থেকে বেরিয়ে যান বলে তিনি তার রুমে গিয়ে বসেন। এদিকে রুগী পেটের ব্যথায় হাসপাতালের মেঝেতে গড়াগড়ি করছিলো। রুগী তার পরিচয় তিনি ক্ষেপে যান।

এক পর্যায়ে রুগীকে তিনি বাহির করে দেন, দিলে আমি আবারও আমার পরিচয় দিলাম, আমি অনুরোধ করছি, আপনি আমার চিকিৎসা করেন, আমি খুবই অসুস্থ। তিনি আবারো আমাকে অকথ্য ভাষায় গালাগালি দেয়, তখন আমার সাথে আসা আশরাফুল আলম বুলবুল ও ইউপি সদস্য একরামুল হক হাসপাতাল থেকে নিয়ে এসে পল্লী চিকিৎসকের কাছে চিকিৎসা নেন।

এর আগেও সহকারি সার্জন ডাক্তার আনোয়ার হোসেন ফুলবাড়ী উপজেলার স্থানীয় বাসিন্দা বলে পরিচয় দিয়ে অনেককে অপমান করেছেন।

বক্তব্যে উঠে আসে স্থানীয় ডাক্তার বলে নাখুশি তাই করবে এটা মেনে নেওয়ার মতো নয়।

আমরা ডাক্তার সহকারি সার্জন আনোয়ার হোসেনের অপসারণ চেয়ে মানববন্ধন করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন,নজরুল ইসলাম পশ্চিম কুটিচন্দ্রখানা সর. প্রাথমিক বিদ্যালয়, কৃষ্ণ রঞ্জন নওদাবস সরঃ প্রাথমিক বিদ্যালয়ের, রেদোয়ানুর রহমান রেজা প্রধান শিক্ষক(ভারঃ) নগরাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়,মিজানুর রহমান প্রধান শিক্ষক মিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, মুক্তা শেখ প্রধান শিক্ষক পানিমাছকুটি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়,গোলাম মোস্তফা সাধা. সম্পাদক বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি, ফুলবাড়ী শাখা, কুড়িগ্রাম।


আরো পড়ুন




Theme Created By Tarunkantho.Com