Logo
শিরোনাম :
শেষ হলো ‘মেশিন ইন্টেলিজেন্স অ্যান্ড ইমার্জিং টেকনোলজিস’ শীর্ষক আন্তর্জাতিক কনফারেন্স চাঁদপুর হাজীগঞ্জে ডাকাতিয়া নদীতে নৌকা বাইচ অনুষ্ঠিত চাঁদপুরে দুর্বৃত্তদের চুরির আঘাতে আওয়ামীলীগ নেতা নিহত সাভারে স্বপ্নস্বর আবৃত্তি কর্মশালার উদ্বোধন হলো আজ আরব আমিরাতের কাছে নতুন ক্ষেপণাস্ত্রব্যবস্থা বিক্রি করবে ইসরাইল এবার ধুসর ডিম দিলো পাঁতিহাস আ’লীগের জোটে ভোট করতে চাই না; ভাইস চেয়ারম্যান তোফাজ্জল রায়গঞ্জ ভুইয়াগাঁতী উচ্চ বিদ্যালয়; অযত্ন অবহেলায় নষ্ট হচ্ছে সরকারি বিনামূল্যের পাঠ্য বই গোবরচাঁপাহাট মহাবিদ্যালয় সংরক্ষিত পাশসহ চার দিনের লম্বা ছুটিতে ‘বাংলাদেশ ইসলামিক জার্নালিস্ট অ্যাসোসিয়েশন’-এর আত্মপ্রকাশ
অভিনন্দন বার্তা
আজকের তরুণকণ্ঠ'র দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে সকল কলাকুশলী, লেখক, পাঠক ও শুভানুধ্যায়ীদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।




মানিকগঞ্জে নকল স্বর্ণের বারসহ গ্রেফতার ৩

তরুণকণ্ঠ :
প্রকাশ : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২
নকল স্বর্ণের বারসহ

মানিকগঞ্জে ৮টি নকল স্বর্ণের বারসহ সংঘবদ্ধ চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। র‌্যাবের জোড়ালো অভিযানে মানিকগঞ্জ সদর উপজেলার মিতরা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলো- গাইবান্ধা সদর উপজেলার দক্ষিণ গিদারী এলাকার খাঁজা মিয়ার ছেলে মো. ফিরোজ মিয়া (৪৪), ঢাকা সাভারের পালপাড়া কুটিবাড়ী (রাজফুলবাড়ী স্ট্যান্ডের নিকটে) এলাকার মো. রহিম মিঞার ছেলে মোঃ আব্দুল লতিফ (৩১) এবং ঢাকা জেলার রুপনগর থানার দুয়ারী (বস্তী) এলাকার মৃত কছিমুদ্দিন এলাকার মো. বকুল মিঞা (৫৪)।

বৃহস্পতিবার (১১ আগস্ট) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৪ মানিকগঞ্জ সিপিসি-৩-এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আরিফ হোসেন।

লে. কমান্ডার আরিফ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল মানিকগঞ্জ সদর উপজেলার মিতরা ইউনিয়নের মিতরা বাজারের সন্নিকটে মিলন ফিলিং স্টেশনের পাশে থেকে আসামীদের গ্রেফতার করা হয়। এসময় তাদের নিকট থেকে আটটি স্বর্ণের বার উদ্ধার ও তিনটি মোবাইল ফোন ও নগদ ৫০০ শত টাকা জব্দ করা হয়। এঘটনায় মানিকগঞ্জ সদর থানায় নিয়মিত আইনে একটি মামলা হয়েছে।

তিনি আরো জানান, সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূল ও মাদকবিরোধী অভিযানের পাশাপাশি খুন, চাঁদাবাজি, চুরি, ডাকাত, ছিনতাই ও প্রতারক চক্রের সাথে জড়িত বিভিন্ন সংঘবদ্ধ ও সক্রিয় সন্ত্রাসী বাহিনীর সদস্যদের গ্রেফতার করে সাধারণ জনগণের শান্তিপূর্ণ পরিবেশ বিনির্মাণের লক্ষ্যে র‌্যাবের এই জোড়ালো তৎপরতা অব্যাহত থাকবে।


আরো পড়ুন




Theme Created By Tarunkantho.Com