Logo
শিরোনাম :
সাভারে স্বপ্নস্বর আবৃত্তি কর্মশালার উদ্বোধন হলো আজ আরব আমিরাতের কাছে নতুন ক্ষেপণাস্ত্রব্যবস্থা বিক্রি করবে ইসরাইল এবার ধুসর ডিম দিলো পাঁতিহাস আ’লীগের জোটে ভোট করতে চাই না; ভাইস চেয়ারম্যান তোফাজ্জল রায়গঞ্জ ভুইয়াগাঁতী উচ্চ বিদ্যালয়; অযত্ন অবহেলায় নষ্ট হচ্ছে সরকারি বিনামূল্যের পাঠ্য বই গোবরচাঁপাহাট মহাবিদ্যালয় সংরক্ষিত পাশসহ চার দিনের লম্বা ছুটিতে ‘বাংলাদেশ ইসলামিক জার্নালিস্ট অ্যাসোসিয়েশন’-এর আত্মপ্রকাশ শিবচরে মালামালসহ পিকআপ ছিনতাই, গ্রেফতার-৪ ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলি আল হামুদি বাঘায় চাচার ছুরিকাঘাতে চিকিৎসাধিন অবস্থায় ভাতিজার মৃত্যু
অভিনন্দন বার্তা
আজকের তরুণকণ্ঠ'র দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে সকল কলাকুশলী, লেখক, পাঠক ও শুভানুধ্যায়ীদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।




পদ্মায় নিখোঁজের একদিন পর আব্দুর রহিমের লাশ উদ্ধার

তরুণকণ্ঠ :
প্রকাশ : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
পদ্মায় নিখোঁজের

মাজহারুল ইসলাম (রুবেল), ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, মাদারীপুর:

পদ্মায় গোসল করতে নেমে নিখোঁজের একদিন পর মাদারীপুরের শিবচরের পদ্মা নদী থেকে আব্দুর রহিমের লাশ উদ্ধার করেছে পুলিশ। এর আগে বৃহস্পতিবার সন্ধায় আরাফাত লাশ উদ্ধার করে পুলিশ।

শিবচর নৌ পুলিশ ফাঁড়ি সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে উপজেলার কাঁঠালবাড়ি চরচান্দ্রা এলাকায় পদ্মা নদীতে আরাফাত (১০), আব্দুর রহিমসহ (১০) সমবয়সী ৭ জন শিশু একত্রে গোসল করতে নামে । এ সময় স্রোতের টানে আরাফাত ও আব্দুর রহিম পানিতে ডুবে নিখোঁজ হয়। অন্য ৫ শিশু সাঁতরে তীরে উঠার পর বিষয়টি জানালে খবর পেয়ে ঘটনাস্থলে নৌ পুলিশ গিয়ে স্থানীয় ডুবুরী দিয়ে তল্লাশি শুরু করে। কয়েক ঘন্টা চেষ্টার পর সন্ধায় পদ্মা নদী থেকে আরাফাত এর লাশ উদ্ধার করে। শুক্রবার সকালে নিখোঁজ আব্দুর রহিমের লাশ নদীতে ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে নৌ পুলিশ ঘটনাস্থলে গিয়ে নদী থেকে আব্দুর রহিমের লাশ উদ্ধার করে।

নিহত আব্দুর রহিম চরচান্দ্রা গ্রামের আবুল মাদবরের ছেলে ও আরাফাত একই গ্রামের রহিম হাওলাদারের ছেলে বলে পুলিশ জানিয়েছে। তারা উভয়ই চরচান্দ্রা এলাকার একটি মাদ্রাসার ছাত্র ছিল।

কাঁঠালবাড়ী নৌপুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো.শাহানুর আলী বলেন, নিখোঁজ এক শিশুর লাশ আজ সকালে পদ্মা নদী থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়েছে। এর আগে বৃহস্পতিবার সন্ধায় আরেক শিশুর লাশ নদী থেকে উদ্ধার করা হয়।


আরো পড়ুন




Theme Created By Tarunkantho.Com