Logo
শিরোনাম :
সাভারে স্বপ্নস্বর আবৃত্তি কর্মশালার উদ্বোধন হলো আজ আরব আমিরাতের কাছে নতুন ক্ষেপণাস্ত্রব্যবস্থা বিক্রি করবে ইসরাইল এবার ধুসর ডিম দিলো পাঁতিহাস আ’লীগের জোটে ভোট করতে চাই না; ভাইস চেয়ারম্যান তোফাজ্জল রায়গঞ্জ ভুইয়াগাঁতী উচ্চ বিদ্যালয়; অযত্ন অবহেলায় নষ্ট হচ্ছে সরকারি বিনামূল্যের পাঠ্য বই গোবরচাঁপাহাট মহাবিদ্যালয় সংরক্ষিত পাশসহ চার দিনের লম্বা ছুটিতে ‘বাংলাদেশ ইসলামিক জার্নালিস্ট অ্যাসোসিয়েশন’-এর আত্মপ্রকাশ শিবচরে মালামালসহ পিকআপ ছিনতাই, গ্রেফতার-৪ ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলি আল হামুদি বাঘায় চাচার ছুরিকাঘাতে চিকিৎসাধিন অবস্থায় ভাতিজার মৃত্যু
অভিনন্দন বার্তা
আজকের তরুণকণ্ঠ'র দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে সকল কলাকুশলী, লেখক, পাঠক ও শুভানুধ্যায়ীদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।




বেলকুচিতে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান ও বিনামূল্যে ঔষধ বিতরণ

তরুণকণ্ঠ :
প্রকাশ : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
বেলকুচিতে ফ্রি স্বাস্থ্য সেবা

সেলিম রেজা, সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জের বেলকুচিতে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান ও ২০০ জন রোগীকে বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়েছে।

১৫ই আগষ্ট সোমবার সকাল থেকে বেলকুচি উপজেলার শেলবরিষা নাছরিন-আমির সেবা কেন্দ্রের আয়োজনে ফারাজ ফাউন্ডেশন ও সিরাজগঞ্জ অনলাইন রক্তদান সংগঠনের সহযোগীতায় দিনভর বেলকুচি উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়নের শেলবরিষা গ্রামের অসহায় দরিদ্র মানুষের মাঝে ফ্রি চিকিৎসাপত্র সহ প্রয়োজনীয় সকল ঔষধ বিতরণ করা হয়। বিনামূল্য ডায়াবেটিস রোগীদের স্ক্রীনিং ও চিকিৎসা সেবা প্রদান করেন ডায়াবেটোলজিষ্ট এন্ড ট্রান্সফিউশন মেডিসিন বিশেষজ্ঞ ডা. এ.বি.এম কামরুল হাসান।

উক্ত ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান ও বিনামূল্যে ঔষধ বিতরণ অনুষ্ঠানে উপজেলা স্বাস্থ্য প: প: কর্মকর্তা ডা. এ কে এম মোফাখখারুল ইসলামের সভাপতিত্বে ও সিরাজগঞ্জ অনলাইন রক্তদান সংগঠনের আহব্বায়ক নাসিম আহম্মেদের সঞ্চলনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বেলকুচি উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল।

তিনি তার বক্তব্য এ বলেন, আমি প্রায়ই ফেসবুকে দেখি ডাক্তার কামরুল ভাই তার সেবামূলক সংগঠনের মাধ্যমে এলাকার অসহায় দরিদ্র মানুষের চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরন করে যাচ্ছেন, বেশীর ভাগ মানুষই আছেন নিজে প্রতিষ্ঠিত হওয়ার পরে এলাকায় এমন ধরনের কাজ করেন না। কিন্তু কামরুল ভাইয়ের দিক দেখলাম ভিন্ন। তিনি তার এলাকার মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। আজকে এমন দিনে সেবামূলক কাজের পাশে থাকতে পেরে অনেক ভালো লাগচ্ছে সকলের জন্য শুভ কামনা রইলো।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, ৩নং ভাঙ্গাবাড়ী ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম ভূঁইয়া, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা দেবাশীষ কুমার ঘোষ, সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের শিশু বিশেষজ্ঞ তাসলিমা জান্নাত, ৭১ টিভির সিরাজগঞ্জ প্রতিনিধি মাসুদ পারভেজ, যমুনা টিভির সিনিয়র রিপোর্টার গোলাম মোস্তফা রুবেল, দৈনিক প্রথম আলো পত্রিকার সিরাজগঞ্জ প্রতিনিধি আরিফুল গনি লিমন, সাংবাদিক উজ্জ্বল অধিকারী, নাছরিন আমির সেবা কেন্দ্রের প্রতিষ্ঠাতা আমির হোসেন প্রমূখ।

এমন ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ পেয়ে খুশি এলাকার অসহায় গরীব রুগীরা।


আরো পড়ুন




Theme Created By Tarunkantho.Com