Logo
শিরোনাম :
সাভারে স্বপ্নস্বর আবৃত্তি কর্মশালার উদ্বোধন হলো আজ আরব আমিরাতের কাছে নতুন ক্ষেপণাস্ত্রব্যবস্থা বিক্রি করবে ইসরাইল এবার ধুসর ডিম দিলো পাঁতিহাস আ’লীগের জোটে ভোট করতে চাই না; ভাইস চেয়ারম্যান তোফাজ্জল রায়গঞ্জ ভুইয়াগাঁতী উচ্চ বিদ্যালয়; অযত্ন অবহেলায় নষ্ট হচ্ছে সরকারি বিনামূল্যের পাঠ্য বই গোবরচাঁপাহাট মহাবিদ্যালয় সংরক্ষিত পাশসহ চার দিনের লম্বা ছুটিতে ‘বাংলাদেশ ইসলামিক জার্নালিস্ট অ্যাসোসিয়েশন’-এর আত্মপ্রকাশ শিবচরে মালামালসহ পিকআপ ছিনতাই, গ্রেফতার-৪ ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলি আল হামুদি বাঘায় চাচার ছুরিকাঘাতে চিকিৎসাধিন অবস্থায় ভাতিজার মৃত্যু
অভিনন্দন বার্তা
আজকের তরুণকণ্ঠ'র দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে সকল কলাকুশলী, লেখক, পাঠক ও শুভানুধ্যায়ীদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।




মানিকগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ৭ নং ওয়ার্ড সদস্য প্রার্থী ত্যাগী নেতা ’জাহিদ ভিপি’

তরুণকণ্ঠ :
প্রকাশ : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
ত্যাগী নেতা জাহিদ ভিপি

মো. সাইফুল ইসলাম, সিংগাইর মানিকগঞ্জ:

ক্লিন ইমেজ সম্পূর্ণ ও দূর্দিনের ত্যাগী আওয়ামী লীগ নেতা ও সিংগাইর কলেজের সাবেক সফল ভিপি ও আইনজীবী মো. জাহিদ খান উজ্জ্বল জেলা পরিষদ নির্বাচনে সিংগাইর ৭ নং ওয়ার্ড সদস্য পদে প্রার্থী হয়েছেন। তিনি দীর্ঘ দিন ধরে আজ অবধি নির্বাচনী এলাকার প্রতি ইউনিয়ন পরিষদের জন প্রতিনিধিদের সঙ্গে যোগাযোগ ও সম্পর্ক অব্যাহত রেখেছেন।

সাংগঠনিক দক্ষতা, নম্রতা সৎ সাহসী, আদর্শ ও নির্মোহতার জন্য ভোটার ও সাধারণ মানুষ মুগ্ধ। সে দৃষ্টি কোণ থেকে তার বেশ গ্রহণ যোগ্যতা রয়েছে বলে রাজনৈতিক বিশ্লেষকরা মনে করেন। আসন্ন জেলা পরিষদ নির্বাচনকে ঘিরে তিনি বিগত সময় ধরে প্রতিটি ওয়াডে হাটঘাট বেধে মাঠে নেমেছেন বলে প্রতিবেদকে জানান ।

জানাগেছেঃ আওয়ামী লীগের দূর্সময়ে ১৯৯১ সালে সিংগাইর ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক পদে আসীন হয়ে দলের ভাবমূর্তি উজ্জ্বল করেন। ১৯৯৫ সালে জোট সরকারের আমলে ছাত্রলীগ প্যানেল হতে বিপুল সংখ্যক ভোটের ব্যবধানে বিএনপির প্রাথী কে পরাজিত করে ভিপি নির্বাচিত হন। তিনি উপজেলা ছাত্রলীগের সাংগঠিনত সম্পাদক নির্বাচিত হন। পরবর্তী সময়ে তার রাজনৈতিক কারিশমায় জেলা ছাত্রলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক, জেলা যুবলীগের সদস্য নির্বাচিত হন।

সর্বশেষ তিনি সিংগাইর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি সিংগাইর উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারকদের পদাংক অনুসরণ করে দলের প্রতিটি কর্মসূচীতে অংশ গ্রহণে করে দলকে আরও শক্তিশালী করতে বদ্ধপরিকর। জাহিদ খান উজ্জ্বল সফল আইনজীবি। তিনি স্নাতকোত্তর ও ল অফ মাস্টার্সডিগ্রী অর্জন করেন। তিনি অত্যন্ত সুনামের সাথে আইন পেশায় নিয়োজিত রয়েছেন।

সিংগাইর ৭ নং ওয়াড সদস্য প্রার্থী এ্যাড. জাহিদ খান উজ্জ্বল একান্ত স্বাক্ষাতকারে বলেন, বিগত সময়ে অসংখ্য মানুষকে ভালবেসে সাহায্য সহযোগিতা করেছি। নির্বাচন উপলক্ষে সর্বদাই মাঠে আছি আমার দৃঢ় বিশ্বাস ভোটারা আমাকে ভাল বেসে সঠিক মূল্যায়ন করে বিপুল ভোটে বিজয়ী করবেন ইনশাআল্লাহ।


আরো পড়ুন




Theme Created By Tarunkantho.Com