Logo
শিরোনাম :
সাভারে স্বপ্নস্বর আবৃত্তি কর্মশালার উদ্বোধন হলো আজ আরব আমিরাতের কাছে নতুন ক্ষেপণাস্ত্রব্যবস্থা বিক্রি করবে ইসরাইল এবার ধুসর ডিম দিলো পাঁতিহাস আ’লীগের জোটে ভোট করতে চাই না; ভাইস চেয়ারম্যান তোফাজ্জল রায়গঞ্জ ভুইয়াগাঁতী উচ্চ বিদ্যালয়; অযত্ন অবহেলায় নষ্ট হচ্ছে সরকারি বিনামূল্যের পাঠ্য বই গোবরচাঁপাহাট মহাবিদ্যালয় সংরক্ষিত পাশসহ চার দিনের লম্বা ছুটিতে ‘বাংলাদেশ ইসলামিক জার্নালিস্ট অ্যাসোসিয়েশন’-এর আত্মপ্রকাশ শিবচরে মালামালসহ পিকআপ ছিনতাই, গ্রেফতার-৪ ঢাকায় আমিরাতের নতুন রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলি আল হামুদি বাঘায় চাচার ছুরিকাঘাতে চিকিৎসাধিন অবস্থায় ভাতিজার মৃত্যু
অভিনন্দন বার্তা
আজকের তরুণকণ্ঠ'র দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে সকল কলাকুশলী, লেখক, পাঠক ও শুভানুধ্যায়ীদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।




কাভার্ডভ্যান চাপায় গেলো অজ্ঞাত নারীর প্রাণ, অটোরিকশার চালক ও যাত্রী আহত

তরুণকণ্ঠ :
প্রকাশ : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
কাভার্ডভ্যান চাপায়

মো. মাহফুজুর রহমান, গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের কালীগঞ্জে কাভার্ডভ্যানের চাপায় অজ্ঞাত (৬০) এক পথচারী নারী নিহত হয়েছে। এ ঘটনায় সিএনজি চালিত অটোরিকশার চালক জাকির হোসেন (৩৮) ও যাত্রী ইউসুফ আলী (৫০) আহত হয়েছেন। বুধবার (২১ সেপ্টেম্বর) বিকেলে কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়কের বালীগাঁও এলাকার গ্লাস ফ্যাক্টরি সংলগ্ন স্থানে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রফিকুল ইসলাম লিটন।

নিহত পথচারীর নাম পরিচয় তাৎক্ষণিকভাবে শনাক্ত করা যায়নি। তবে স্থানীয় সূত্রে জানা গেছে অজ্ঞাত ওই নারী ভিক্ষাবৃত্তি করতেন। অন্যদিকে, আহত অটোরিকশা চালক জাকির কালীগঞ্জ উপজেলার বক্তারপুর গ্রামের আব্দুল আলীর ছেলে। যাত্রী ইউসুফ কালীগঞ্জ পৌরসভার ভাদার্ত্তী গ্রামের বাসিন্দা।

স্থানীয়দের বরাত দিয়ে এসআই জানায়, বিকেলে কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়কের বালীগাঁও এলাকার গ্লাস ফ্যাক্টরির সামনে ঘোড়াশালগামী একটি যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিকশাকে একই দিকগামী একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো: ড-১২৪৬২৬) পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় রাস্তার পাশের এক অজ্ঞাত পথচারী নারী ঘটনাস্থলেই নিহত হন এবং অটোরিকশাটি ছিটকে রাস্তার বিপরীত দিকের খাদে পড়ে যায়।

এসআই আরো জানান, নিহত ওই অজ্ঞাত নারীর সুরতাল শেষে গাজীপুর মর্গে প্রেরণ করা হয়েছে। গুরুতর আহত অবস্থায় অটোরিকশা চালক জাকিরকে জরুরী ভিত্তিতে ঢাকায় রেফার্ড করা হলেও যাত্রী ইউসুফকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘাতক কাভার্ডভ্যান ও দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত অটোরিকশাটি উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান পুলিশের ওই এসআই।


আরো পড়ুন




Theme Created By Tarunkantho.Com